PAK vs AFG Semifinal, Asian Games Live Streaming: এশিয়ান গেমস ক্রিকেট ফাইনালে ভারত-পাকিস্তান, নাকি ইতিহাস গড়বে আফগানিস্তান; সরাসরি দেখবেন যেখানে
AFG vs PAK, Asian Games Cricket Semifinal (Photo Credits: X)

আজ ৬ অক্টোবর হংকংয়ের ঝেজিয়াং ইউনিভার্সিটি অফ টেকনোলজি ক্রিকেট ফিল্ডে এশিয়ান গেমসের দ্বিতীয় সেমিফাইনালে আফগানিস্তানের মুখোমুখি হবে পাকিস্তান। আফগানিস্তান ও পাকিস্তান তাদের সাম্প্রতিক ম্যাচগুলোতে বেশ ভালো খেলেছে এবং উভয় পক্ষের মধ্যে ক্রিকেটের একটি ভাল প্রতিদ্বন্দ্বিতা আশা করা যায়। এশিয়ান গেমসের শেষ ম্যাচে হংকংয়ের বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় পাকিস্তান। ২৪ রানে ৩ উইকেট হারানো পাকিস্তান শুরুতে আশানুরূপ করতে পারেনি কিন্তু শেষ পর্যন্ত ১৬০ রান করে। রান তাড়া করতে নেমে হংকং শুরুটা ভালই করে, কিন্তু স্পিনাররা নামানোর সঙ্গে সঙ্গে তাদের মিডল অর্ডারে ভেঙ্গে পড়ে। ৯২ রানে অলআউট হয়ে ৬৮ রানে ম্যাচ হেরে যায় তারা।

গত ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল আফগানিস্তান। মাত্র এক রানে প্রথম উইকেট হারায় আফগানিস্তান। তবে তাদের মিডল ও লোয়ার অর্ডার উল্লেখযোগ্য কিছু করতে পারেনি তাই মাত্র ১১৬ রানে অলআউট হয়ে যায়। এদিকে শ্রীলঙ্কাও খুব ভালো দল ছিল না। তারা কম রানের সুবিধা নিতে পারেনি এবং ১০৮ রানের বিনিময়ে অলআউট হয়ে যায়। মাত্র আট রানে ম্যাচ জিতে এশিয়ান গেমসের সেমিফাইনালে জায়গা করে নেয় আফগানিস্তান। Asian Games 2023: বাংলাদেশকে হারিয়ে ফাইনালে ঋতুরাজের ভারত, তিরন্দাজির রিকার্ভে মেয়েদের ব্রোঞ্জে হাংঝৌতে ৮৭ পদক জেতা হয়ে গেল ভারতের

আফগানিস্তানের দলঃ সিদ্দিকুল্লাহ অটল, মহম্মদ শাহজাদ (উইকেটরক্ষক), নূর আলী জাদরান, শহীদুল্লাহ কামাল, গুলবদিন নায়েব (অধিনায়ক), শরাফউদ্দিন আশরাফ, আফসার জাজাই, কায়েস আহমেদ, সৈয়দ শিরজাদ, ফরিদ আহমেদ মালিক, জহির খান, নিজত মাসুদ, করিম জানাত, জুবাইদ আকবরী, ওয়াফিউল্লাহ তারাখিল।

পাকিস্তানের দলঃ ওমর ইউসুফ, মির্জা তাহির বেগ, রোহেল নাজির (উইকেটরক্ষক), হায়দার আলী, কাসিম আকরাম (অধিনায়ক), খুশদিল শাহ, আসিফ আলী, আরাফাত মিনহাস, আমের জামাল, সুফিয়ান মুকিম, আরশাদ ইকবাল, উসমান কাদির, মহম্মদ হাসনাইন, শাহনেওয়াজ দাহানি, মহম্মদ আখলাক।

কবে, কোথায় আয়োজিত হবে পাকিস্তান বনাম আফগানিস্তান ক্রিকেট সেমিফাইনাল, ২০২৩ এশিয়ান গেমস?

৬ অক্টোবর হাংঝুর পিংফেং ক্যাম্পাস ক্রিকেট ফিল্ড (Pingfeng Campus Cricket Field, Hangzhou) ২০২৩ এশিয়ান গেমসের সেমিফাইনালে মুখোমুখি হবে পাকিস্তান বনাম আফগানিস্তান ক্রিকেট দল।

কখন থেকে শুরু হবে পাকিস্তান বনাম আফগানিস্তান ক্রিকেট সেমিফাইনাল, ২০২৩ এশিয়ান গেমস?

পাকিস্তান বনাম আফগানিস্তান ক্রিকেট সেমিফাইনাল, ২০২৩ এশিয়ান গেমসের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সকাল ১১ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন পাকিস্তান বনাম আফগানিস্তান ক্রিকেট সেমিফাইনাল, ২০২৩ এশিয়ান গেমস

সরাসরি টিভিতে পাকিস্তান বনাম আফগানিস্তান ক্রিকেট সেমিফাইনাল, ২০২৩ এশিয়ান গেমস ভারতে দেখবেন সোনি স্পোর্টসে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন পাকিস্তান বনাম আফগানিস্তান ক্রিকেট সেমিফাইনাল, ২০২৩ এশিয়ান গেমস

সরাসরি অনলাইনে দেখতে পাবেন সোনি লিভ (Sony Liv) অ্যাপে।