NZ Squad, NZ vs AUS: প্রায় দুই বছর পর টি-২০ সিরিজে ফিরছেন ট্রেন্ট বোল্ট, অজিদের বিপক্ষে বাদ উইলিয়ামসন
Trent Boult (Photo Credit: @BLACKCAPS/ X)

আগামী ২১ ফেব্রুয়ারি থেকে ওয়েলিংটনে শুরু হতে চলা অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে নিউজিল্যান্ড দলে ফিরছেন ট্রেন্ট বোল্ট (Trent Boult)। বাঁহাতি এই পেসারকে অবশ্য দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টির জন্য দলে নেওয়া হয়েছে। তিনি বর্তমানে সংযুক্ত আরব আমিরাতের আইএলটি২০ লিগে এমআই এমিরেটসের সাথে রয়েছেন, যেখানে তার দল নকআউটে জায়গা করে নিয়েছে। মুম্বইয়ে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপের সেমিফাইনালের পর থেকে বোল্ট নিউজিল্যান্ডের হয়ে খেলেননি। যেখানে নিউজিল্যান্ড ভারতের কাছে হেরে যায়। ২০২২ সালের নভেম্বরে পাকিস্তানের বিপক্ষে নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে হারের পর এটাই হবে তার প্রথম আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ। বাবা হওয়ার কারণে ছুটিতে থাকা নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন (Kane Williamson) এবং দীর্ঘমেয়াদী পায়ের চোটের জন্য রিহ্যাবে থাকা ড্যারিল মিচেলকে (Daryl Mitchell) ছাড়াই নিউজিল্যান্ড দল মাঠে নামবে। মিচেলের চোটের কারণে অলরাউন্ডার জোশ ক্লার্কসনের সম্ভাব্য অভিষেকের সুযোগ রয়েছে। NZ vs SA 2nd Test Live Streaming: নিউজিল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা, দ্বিতীয় টেস্ট; সরাসরি দেখবেন যেখানে

ওয়েলিংটনের স্কাই স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টি ম্যাচের পর শেষ দুই ম্যাচ অকল্যান্ডের ইডেন পার্কে খেলবে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড।

নিউজিল্যান্ডের টি-২০ দলঃ মিচেল স্যান্টনার (অধিনায়ক), ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট (দ্বিতীয় ও তৃতীয় টি-২০), মার্ক চ্যাপম্যান, জোশ ক্লার্কসন, ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), লকি ফার্গুসন, অ্যাডাম মিলনে, ম্যাট হেনরি, গ্লেন ফিলিপস, রচিন রবীন্দ্র, টিম সেইফার্ট (উইকেটরক্ষক), ইশ সোধি, টিম সাউদি (প্রথম ম্যাচের জন্য শুধু)।