NZ vs SA 2nd Test Live Streaming: নিউজিল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা, দ্বিতীয় টেস্ট; সরাসরি দেখবেন যেখানে
SA vs NZ Test Series (Photo Credit: BLACKCAPS/ X)

ফেব্রুয়ারিতে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নিউজিল্যান্ড এসেছে দক্ষিণ আফ্রিকা দল। আগামী ১৩ থেকে ১৭ ফেব্রুয়ারি হ্যামিল্টনের সেডন পার্কে নিউজিল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যকার দ্বিতীয় টেস্টের ম্যাচে পুনরায় একত্রিত হবে নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা। দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে প্রথম টেস্টে ২৮১ রানের বিশাল জয় তুলে নিয়েছে নিউজিল্যান্ড। প্রোটিয়া স্কোয়াডে অনেক শীর্ষ নাম অনুপস্থিত থাকায়, কিউইরা এই প্রতিযোগিতায় ফেভারিট হিসাবে এসেছিল এবং ব্যাটিং-বোলিং সব বিভাগেই নিজেদের সেরা প্রমাণ করে। প্রাক্তন অধিনায়ক কেন উইলিয়ামসনের শতকে এবং তারপরে রাচিন রবীন্দ্রের প্রথম ২৪০ রানের ইনিংসে আয়োজকরা প্রথম ইনিংসে ৫১১ রানের বিশাল সংগ্রহ করে এবং পরে সফরকারীদের ১৬২ রানে অলআউট করে দেয়। দ্বিতীয় ইনিংসে উইলিয়ামসন (১০৯) সেঞ্চুরি করে দক্ষিণ আফ্রিকাকে ৫২৮ রানের বিশাল টার্গেট তাড়া করতে নামায়। জবাবে প্রোটিয়াদের ব্যাটিং হোঁচট খায় কেবল ডেভিড বেডিংহাম (৮৭) বোর্ডে কিছু রান করলেও বাকীদের পারফরম্যান্স সফরকারীদের জন্য বেশ দুঃখজনক ছিল। কাইল জেমিসন (৪/৫৮) ও মিচেল স্যান্টনার (৩/৫৯) দুরন্ত বোলিংয়ে ২৮১ রানের দুর্দান্ত ব্যবধানে জয়লাভ করে ১-০ ব্যবধানে এগিয়ে যায় কিউইরা। Daryl Mitchell Ruled Out: পায়ে দীর্ঘকালীন চোট! দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া সিরিজ থেকে ছিটকে গেলেন কিউই তারকা ড্যারেল মিচেল

নিউজিল্যান্ড দলঃ টিম সাউদি (অধিনায়ক), টম ব্লান্ডেল, ডেভন কনওয়ে, ম্যাট হেনরি, কাইল জেমিসন, টম ল্যাথাম, ড্যারিল মিচেল, উইল ও 'রুরকে, গ্লেন ফিলিপস, রচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, নিল ওয়াগনার, কেন উইলিয়ামসন, উইল ইয়াং।

দক্ষিণ আফ্রিকা দলঃ নিল ব্র্যান্ড (অধিনায়ক) ডেভিড বেডিংহাম, রুয়ান ডি সোয়ার্ট, ক্লাইড ফর্টুইন, জুবায়ের হামজা, শেপো মোরেকি, মিহলালি মপোঙ্গোয়ানা, ডুয়ানে অলিভিয়ার, ডেন প্যাটারসন, কেগান পিটারসন, ডেন পিড্ট, রেনার্ড ভ্যান টোন্ডার, শন ভন বার্গ, খায়া জোন্ডো।

কবে, কোথায় আয়োজিত হবে নিউজিল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা, দ্বিতীয় টেস্ট ম্যাচ?

১৩ ফেব্রুয়ারি হ্যামিল্টনের সেডন পার্কে (Seddon Park, Hamilton) আয়োজিত হবে নিউজিল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা, দ্বিতীয় টেস্ট ম্যাচ।

কখন থেকে শুরু হবে নিউজিল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা, দ্বিতীয় টেস্ট ম্যাচ?

নিউজিল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা, দ্বিতীয় টেস্ট ম্যাচ শুরু হবে ভারতীয় সময় ভোর সাড়ে ৩টেয় (৩ঃ৩০)।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন নিউজিল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা, দ্বিতীয় টেস্ট ম্যাচ

সরাসরি টিভিতে নিউজিল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা, দ্বিতীয় টেস্ট ম্যাচ ভারতে সম্প্রচার করা হবে না।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন নিউজিল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা, দ্বিতীয় টেস্ট ম্যাচ

সরাসরি অনলাইনে নিউজিল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা, দ্বিতীয় টেস্ট ম্যাচ দেখতে পাবেন Amazon Prime Video অ্যাপে।