NZ Squad, NZ vs SA: দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় টেস্টের দল ঘোষণা নিউজিল্যান্ডের
New Zealand Test Cricket Team (Photo Credits : TW)

টিম সাউদির নেতৃত্বাধীন ব্ল্যাক ক্যাপসরা মঙ্গলবার থেকে শুরু হতে যাওয়া দ্বিতীয় টেস্টের আগে শনিবার সকালে হ্যামিল্টনে যাবে। প্রথম ম্যাচে জোড়া সেঞ্চুরিতে আয়োজকদের ২৮১ রানের জয় এনে দেন কেন উইলিয়ামসন। রচিন রবীন্দ্র সমানভাবে স্পটলাইট কেড়েছেন, প্রথম ইনিংসে তার প্রথম টেস্ট সেঞ্চুরিকে ডাবল সেঞ্চুরিতে (২৪০) রূপান্তরিত করে। এই তারকাদের সঙ্গে দ্বিতীয় টেস্টে দলে জায়গা করেছেন কাইল জেমিসন, বল হাতে দুর্দান্ত এই পেসার ৪ উইকেট নেন। তবে পায়ের চোটের কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় টেস্ট ও অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারবেন না অলরাউন্ডার ড্যারিল মিচেল। আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া প্রোটিয়াদের বিপক্ষে শেষ টেস্টে সিম বোলিং অলরাউন্ডারের পরিবর্তে মাঠে নামবেন ক্যান্টারবুরির বোলার উইল ও'রুর্ক। ডানহাতি এই ব্যাটসম্যান শেষ টেস্টে বোলিং করেননি এবং দ্বিতীয় ইনিংসে ৪৫ এবং প্রথম ইনিংসে ৩৪ রান করেন। Daryl Mitchell Ruled Out: পায়ে দীর্ঘকালীন চোট! দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া সিরিজ থেকে ছিটকে গেলেন কিউই তারকা ড্যারেল মিচেল

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্টে নিউজিল্যান্ডের জয়ের ফলে তারা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ স্ট্যান্ডিংয়ের শীর্ষে চলে গেছে এবং মঙ্গলবার থেকে শুরু হওয়া দ্বিতীয় টেস্টে জয়ের সাথে তারা তাদের লিড আরও বাড়িয়ে তুলতে পারে।

নিউজিল্যান্ড দলঃ টিম সাউদি (অধিনায়ক), টম ব্লান্ডেল, ডেভন কনওয়ে, ম্যাট হেনরি, কাইল জেমিসন, টম ল্যাথাম, উইল ও "রুরকে, গ্লেন ফিলিপস, রচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, নিল ওয়াগনার, কেন উইলিয়ামসন, উইল ইয়াং।