Sourav Ganguly Will Be Discharged Tomorrow: আজ নয়, আগামীকাল হাসপাতাল থেকে ছাড়া পাবেন সৌরভ গঙ্গোপাধ্যায়
সৌরভ গঙ্গোপাধ্যায় (Photo Credits: Getty Images)

কলকাতা, ৬ জানুয়ারি: আজ নয়, আগামীকাল সকালে হাসপাতাল থেকে ছাড়া পাবেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। জানিয়ে দিল উডল্যান্ডস হাসপাতাল কর্তৃপক্ষ। হাসপাতালের সিইও রুপালি বসু বলেন, "সৌরভ আরও একদিন হাসপাতালে থাকতে চান। সেই কারণে কাল ছাড়া হবে।" তিনি আরও জানান, সৌরভ ভালো আছেন। তিনি ক্লিনিক্যালি ফিট।

হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, গতকাল রাতেও ভালো ঘুমিয়েছেন বোর্ড সভাপতি। সকালে ব্রেকফাস্ট খান। মঙ্গলবার বিশেষ বিমানে কলকাতায় উড়ে এসে সৌরভকে পরীক্ষা করে গিয়েছেন বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি। তিনি জানিয়েছেন, সৌরভ গাঙ্গুলি পুরোপুরি সুস্থ আছেন। তাঁর হৃদযন্ত্রের বিন্দুমাত্র ক্ষতি হয়নি। এখনও তিন প্লেন চালাতে পারেন, ম্যারথন দৌড় দিতে পারেন। ক্রিকেট খেলতে পারেন। কোনওরকমের কোনও সমস্যা নেই। বাংলার মহারাজের করোনারি আর্টারিতে যে ব্লকেজ পাওয়া গিয়েছে তা যে কোনও বয়সের মানুষের যে কোনও সময় হতে পারে। আরও পড়ুন: Coronavirus Cases In India: ভারতে মোট কোভিড রোগীর সংখ্যা প্রায় ১ কোটি ৪ লাখের কাছাকাছি, ১৩ তারিখ থেকে শুরু টিকাকরণ

শনিবার জিম করতে গিয়েই সৌরভের মাথা ঘুরে যায়। তাঁর বুকে পিটে ব্যথা শুরু হয়েছিল। মাথা ঝিম ঝিম করছিল একই সঙ্গে হাতেও চিনচিনে ব্যথা শুরু হতেই তিনি হাসপাতালে ফোন করেন। সমস্ত উপসর্গ হার্ট অ্যাটাকের লক্ষ্ণ বুঝতে পেরে তাঁকে হাসপাতালে নিয়ে আসার পরামর্শ দেন চিকিৎসকরা। তবে এখন তিনি সুস্থ আছেন। বাড়িতে থেকে কাজও করতে পারবেন। অর্থাৎ বিসিসিআই-এর মিটিংয়ে তিনি বাড়িতে থেকে যোগ দিতে পারবেন। তবে এখনই দৌড় ঝাঁপের কোনও কাজ করতে পারবেন না। তাঁকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে।