MS Dhoni: বাথরুমে বসে কিশোর কুমারের ‘মেরে মেহবুব কায়ামত হোগি’ শুনছেন মহেন্দ্র সিং ধোনি!
বাথরুমে বসে কিশোর কুমারের গান শুনছেন মহেন্দ্র সিং ধোনি (Photo: Twitter)

প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) যে কিশোর কুমারের (Kishore Kumar) বিরাট ভক্ত আর তিনি যে কিশোর কুমারের ক্লাসিক গান এখনও মাঝেমধ্যেই শোনেন তা অনেকেই জানেন। অতীতে, আমরা সবাই কিশোর কুমারের এভারগ্রিন গান ধোনির মুখে শুনেছি। তবে ধোনি যে কিশোর কুমারের গান শুনতে এতটাই ভালোবাসেন তা এই ভিডিয়ো সামনে না এলে জানতেই পারা যেত না। ইন্টারনেটে ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে ধোনিকে কিশোর কুমারের ‘মেরে মেহবুব কায়ামত হোগি’ (Mere Mehboob Qayamat Hogi) গান শুনতে দেখা যাচ্ছে। তাও আবার বাথরুমে। গায়ক ইশান খান (Singer Ishaan Khan) বাথরুমের মেঝেতে বসে গান শোনাতে দেযা যাচ্ছে। তবে, মাহি একা ছিলেন না এবং তাঁর সঙ্গে ছিলেন পীযূষ চাওলা, পার্থিব প্যাটেল এবং কয়েকজন বন্ধু। যাঁরাও ইশানের সঙ্গে গলা মেলাচ্ছিলেন। ধোনি বেসিন কেসে বসে ইশানের গানটি উপভোগ করেছিলেন।

এর আগে বন্ধুদের সঙ্গে বিনোদ খান্নার জুরম ছবির গান গাইতে দেখা যায় মাহিকে। কুমার শানুর গাওয়া 'জব কোই বাত বিগাড় যায়ে' গান গাইতে দেখা যায় তাঁকে। তার আগে সেনার এক অনুষ্ঠানে গিয়ে অমিতাভ বচ্চন ও রেখা অভিনীত কাভি কাভি সিনেমার 'ম্যায় পল দো পল কা শায়ার হু' গেয়েছিলেন। আরও পড়ুন: Nishant Shetty: ৯.৫১ সেকেন্ড ১০০ মিটার, শ্রীনিবাসা গৌড়ার রেকর্ড ভাঙলেন নিশান্ত শেট্টি

ধোনি শেষবার ২০১৯ সালে জুলাইয়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপ সেমিফাইনাল খেলেছিলেন। কিউয়িদের বিরুদ্ধে সেমিতে ৫০ রান করে ধোনি আউট হন। সেই ম্যাচের পর ভারতীয় ক্রিকেট থেকে ধোনি নিজেকে সরিয়ে নিয়েছেন। স্বেচ্ছায় নির্বাসন নিয়ে দেশের সেনাবাহিনীতে যোগ দিয়ে ধোনি কাশ্মীরে পোস্টিং নেন। তারপর সেনার দায়িত্ব থেকে ফিরলেও এখনও পর্যন্ত ক্রিকেটে ফেরেননি। শেষ পর্যন্ত আইপিএল দিয়ে বাইশ গজে ফিরতে চলেছেন মাহি। চেন্নাই সুপার কিংসের অধিনায়ক ১ মার্চ দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে।