MS Dhoni: মন খুলে হাসছেন এমএস ধোনি, ভিডিয়ো শেয়ার করল সিএসকে
MS Dhoni New Look (Photo Credits: Twitter)

২০১৯ বিশ্বকাপ সেমিফাইনালে তিনি কাঁদতে কাঁদতে মাঠ ছেড়েছিলেন। সেই থেকে মাঠের বাইরে মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। সোশাল মিডিয়াতেও তিনি নেই অনেকদিন হল। অবসর নিয়ে জল্পনাও চলছে জোর কদমে। তারই মাঝে হঠাৎই ভাইরাল ধোনি। একমুখ হাসি ভরা তাঁর মুখ দেখে অনুরাগীরা আনন্দে আত্মহারা।

সম্প্রতি আইপিএল দল চেন্নাই সুপার কিংস (CSK) একটি ভিডিয়ো টুইটারে পোস্ট করে। সেই ভিডিয়োতে কারও সঙ্গে ধোনিকে কথা বলতে দেখা যাচ্ছে। কথা বলতে বলতে হাসছেন তিনি। ভিডিয়োর ক্যাপশনে লেখা, "৭ নম্বর জার্সিতে প্রয়োজনীয় পজিটিভিটি।" সিএসকে ভিডিয়োটি পোস্ট করতেই সাড়া পড়ে যায়। ধোনি অনুরাগীরা সেই পোস্টে কমেন্ট ও শেয়ার করতে থাকেন। ভিডিয়োতে ধোনিকে নতুন চেহারায় দেখা গেছে। তাঁর নতুন চেহারার প্রশংসা করেন অনেকে। অনেকে ধোনিকে মাঠে ফেরার জন্য বলেন। আরও পড়ুন: IPL 2020 Update: সংযুক্ত আরব আমিরশাহিতেই বসতে পারে আইপিএল-র আসর

মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) ক্রিকেট জীবনের ভবিষ্যত এই বছর আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। ওয়ানডে বিশ্বকাপে (Cricket World Cup) ভারতের সেমিফাইনাল থেকে ছিটকে যাওয়ার পর থেকে ধোনি আন্তর্জাতিক ক্রিকেট খেলেননি। সে কারণেই তাঁকে ঘিরে বারবার জল্পনা ছড়াচ্ছে। আইপিএলে তিনি খেলতেন, সে জন্য অনুশীলনও শুরু করেছিলেন। যদিও করোনাভাইরাসের কারণে টুর্নামেন্ট স্থগিত হয়ে গেছে।