KKR Unveils New Team Bus: টিম বাসের ছবি প্রকাশ কলকাতা নাইট রাইডার্সের, দেখে নিন ছবি
কেকেআরের টিম বাস (Photo Credits: Twitter)

আইপিএল ২০২০-র (IPL 2020) জন্য তাদের টিম বাসের (Team Bus) ছবি প্রকাশ করল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। বাসে ভক্তদের শ্রদ্ধা জানানোর সঙ্গে সঙ্গে কেকেআর স্কয়্যাডের কয়েকজন খেলোয়াড়ের পোস্টারও রয়েছে। রয়েছে আইপিএল ২০২০-র জন্য কেকেআরের স্লোগানও। কলকাতা ভিত্তিক ফ্র্যাঞ্চাইজি দলটি তাদের আইপিএল অভিযান শুরু করবে ২৩ সেপ্টেম্বর। সেদিন তারা মুখোমুখি হবে মুম্বই ইন্ডিয়ান্সের। কেকেআর তাদের গ্রুপের বেশিরভাগ ম্যাচ আবুধাবিতে খেলবে।

বাসের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে কেকেআর-র তরফে লেখা হয়েছে, "এই মরশুমের জন্য আমাদের নতুন চাকা এসেছে!" টিমের বাসে অধিনায়ক দীনেশ কার্তিক, সুবমান গিল, আন্দ্রে রাসেল, কুলদীপ যাদব এবং সুনীল নারিনের পোস্টার রয়েছে। সমস্ত খেলোয়াড়কে পোস্টারে দলের নতুন জার্সি পরে আছেন। বাসে আইপিএল ২০২০-র জন্য দলের স্লোগান 'তু ফ্যান নেহি, তুফান হ্যায়' লেখা রয়েছে। আরও পড়ুন: IPL 2020 Theme Song Contro: আইপিএলের থিম সং নিয়ে অভিযোগে হতবাক, গানটি মৌলিক; দাবি কম্পোজার প্রণব অজয়রাও মালপের 

 

 

View this post on Instagram

 

Our new wheels for the season have arrived! 🚍🤩 #TuFanNahiToofanHai #KKR #HaiTaiyaar #Dream11IPL

A post shared by Kolkata Knight Riders (@kkriders) on

এদিকে দীনেশ কার্তিকের নেতৃত্বাধীন কেকেআর তৃতীয় আইপিএল শিরোপা জেতার দৌড়ে রয়েছে। ২০১২ এবং ২০১৪ সালে ট্রফি জিতেছিল তারা। কিন্তু শেষ পাঁচটি মরশুসুমে ফাইনালে উঠতে ব্যর্থ হয়েছে। কেকেআর গত মরশুমে প্লে অফে পৌঁছতেই ব্যর্থ হয়েছিল এবং নেট রান রেটে সানরাইজার্স হায়দরাবাদের কাছে হেরে পঞ্চম স্থানে শেষ করেছিল।