Justin Langer Steps Down As Australia Coach: অস্ট্রেলিয়ার ক্রিকেট দলের কোচের পদ ছাড়লেন জাস্টিন ল্যাঙ্গার
Justin Langer (file image)

অস্ট্রেলিয়ার ক্রিকেট দলের (Australian Men’s Cricket Team) কোচের পদ থেকে পদত্যাগ করেছেন জাস্টিন ল্যাঙ্গার (Justin Langer)। ডাইনামিক স্পোর্টস অ্যান্ড এন্টারটেইনমেন্ট গ্রুপ টুইট করেছে, "জাস্টিন ল্যাঙ্গার আজ সকালে অস্ট্রেলিয়ান পুরুষ ক্রিকেট দলের কোচের পদ থেকে পদত্যাগ করেছেন। গত সন্ধ্যায় ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে বৈঠকের পরই তিনি পদত্যাগ করার সিদ্ধান্ত নেন। পদত্যাগ অবিলম্বে কার্যকর করা হয়।"

২০১৮ সালে অস্ট্রেলিয়ার ক্রিকেট দলের কোচ হন ল্যাঙ্গার। কোচিংয়ে খানিকটা সফলও হন। ২০২০-২২ অ্যাশেজ সিরিজে ইংল্যান্ডকে ৪-০ তে পরাজিত করে অস্ট্রেলিয়া। আরও পড়ুন: Mohammad Hasnain's Suspended: বোলিং অ্যাকশন অবৈধ বলে প্রমাণিত, আন্তর্জাতিক ম্যাচ খেলতে পারবেন না পাকিস্তানি পেসার মহম্মদ হাসনাইন

ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, মাত্র তিন সপ্তাহ পরেই অস্ট্রেলিয়া দল পাকিস্তান সফরে যাবে। সহকারী কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড ল্যাঙ্গারের অনুপস্থিতিতে দলের নেতৃত্ব দেবেন বলে আশা করা হচ্ছে। আগে থেকেই পরিকল্পনা করা হয়েছিল যে ম্যাকডোনাল্ড শ্রীলঙ্কার বিরুদ্ধে আসন্ন পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে দায়িত্বে থাকবেন, যেখানে ল্যাঙ্গার পাকিস্তান সফরের আগে পূর্ব-পরিকল্পিত বিশ্রামে যাবেন।