Rohit Sharma Ruled Out of Edgbaston Test: আবারও কোভিড রিপোর্ট পজিটিভ রোহিত শর্মার, এজবাস্টন টেস্টে নেতৃত্বে জসপ্রিত বুমরা
Rohit Sharma And Jasprit Bumrah (Photo: Twitter/IANS)

বার্মিংহাম, ৩০ জুন: প্রত্যাশা মতোই ইংল্যান্ডের ((IND vs ENG) বিরুদ্ধে এজবাস্টন টেস্ট (Edgbaston Test) থেকে ছিটকে গেলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। শুক্রবার থেকে শুরু হতে চলা এই টেস্ট ম্যাচে ভারতকে নেতৃত্ব দেবেন জসপ্রিত বুমরা (Jasprit Bumrah)। ঋষভ পন্থ (Rishabh Pant) ডেপুটি হিসাবে তাঁকে সহায়তা করবেন। বৃহস্পতিবার সকালে রোহিতের কোভিড টেস্ট করা হয়। আবারও রিপোর্ট পজিটিভ আসে।

রবিবার করোনা ধরা পড়ে ভারত অধিনায়ক রোহিতের। হোটেলেই নিভৃতবাসে আছেন তিনি। একটা আশা ছিল রোহিত এর মধ্যে সেরে উঠবেন। কিন্তু শুক্রবার থেকে শুরু হতে চলা এজবাস্টেন টেস্টের আগে রোহিতের করোনা থেকে সেরে ওঠা সম্ভব হত বলেই খবর। যদিও ভারতের কোচ রাহুল দ্রাবিড় আশা করেছিলেন যে রোহিত সুস্থ হয়ে উঠবেন। যদিও সেটা হল না। ফলে রোহিতের অনুপস্থিতিতে টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দিতে চলেছেন জসপ্রিত বুমরা।

বুমরা সহ অধিনায়ক হিসেবেই ইংল্যান্ডে উড়ে গিয়েছিলেন। রোহিতের করোনা ধরা পড়ার পর মায়াঙ্ক আগরওয়ালকে ইংল্যান্ডে পাঠানো হয়েছে। রোহিত না খেলায় স্টোকসদের বিরুদ্ধে ওপেন করতে পারেন শুভমন-ভরত। আরও পড়ুন: Stand Collapses At Galle Stadium: ভারী বৃষ্টির জেরে গল স্টেডিয়ামে ভেঙে পড়ল স্ট্যান্ডের ছাদ, দেখুন ছবি

ভারতের টেস্ট স্কোয়াড: জাসপ্রিত বুমরা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, হনুমা বিহারী, চেতেশ্বর পূজারা, ঋষভ পন্থ (সহ-অধিনায়ক), কেএস ভরত (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, শার্দুল ঠাকুর, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, উমেশ যাদব, প্রসিধ কৃষ্ণ, মায়াঙ্ক আগরওয়াল।