Jasprit Bumrah Marriage: টেলিভিশন সঞ্চালিকা সঞ্জনা গণেশনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন জসপ্রীত বুমরাহ
জসপ্রীত বুমরাহ-সঞ্জনা গণেশন (Picture Credits: Jasprit Bumrah Twitter)

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে গোয়ার বিলাসবহুল রিসর্টে বিয়ে (Marriage) সেরে ফেলেন ভারতীয় ক্রিকেট দলের স্পিডস্টার জসপ্রীত বুমরাহ (Jasprit Bumrah)। টেলিভিশন সঞ্চালিকা সঞ্জনা গণেশনের (Sanjana Ganesan) সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন বুমরাহ। বিবাহ সম্পন্ন হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় বিয়ের প্রথম ছবি শেয়ার করেন। করোনা পরিস্থিতির কারণে জাঁকজমক কোনও অনুষ্ঠানের আয়োজন করা হয়নি। একান্ত ব্যক্তিগত অনুষ্ঠানের মধ্যে দিয়েই ঘনিষ্ঠদের নিয়ে আয়োজিত হয় বিবাহ অনুষ্ঠান।

বিয়ের একজোড়া ছবি শেয়ার করে তিনি লেখেন,'ভালবাসা, যদি তুমি তার যোগ্য হয়, তবে তা নিশ্চয় সম্পূর্ণতা পায়।' উৎসাহের সঙ্গে জানাচ্ছি, আমরা একসঙ্গে একটি নতুন পথ শুরু করতে চলেছি। আজ আমাদের জীবনের অন্যতম আনন্দদায়ক দিন এবং এই আনন্দের খবরটি আপনাদের সকলের সঙ্গে ভাগ করে নিতে পেরে নিজেকে ধন্য বলে মনে করছি।'

আরও পড়ুন, ‘রথযাত্রায় বিজেপি নেতারা খাচ্ছে দাচ্ছে ঘুরে বেড়াচ্ছে’, বলরামপুরে পদ্ম শিবরকে কটাক্ষ মমতার

২৭ বছর বয়সী ফাস্ট বোলার বুমরাহ ভারত ও ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচের সময় বিরতি চেয়েছিলেন। ব্যক্তিগত কারণ দেখিয়ে বিসিসিআই-এর কাছে ছুটি চেয়েছিলেন তিনি। বোর্ড তাঁর আর্জি মঞ্জুর করেছিল। ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজের দল ঘোষণার সময়ও নাম ছিল না বুমরাহর। এর কিছুদিন পরেই জানা যায় যে, বুমরাহ বিয়ে করছেন। তাঁর বিয়ের জল্পনার মাঝেই সুখবর শোনালেন আজ।