Ishan Porel Donates 50,000 To Help Needy: করোনা মোকাবিলায় ৫০,০০০ অনুদান, ১০০ মানুষের খাবারের ব্যবস্থা ঈশান পোড়েলের
ঈশান পোড়েল (Photo Credits: Getty Images)

চন্দননগর, ২ এপ্রিল: করোনাভাইরাসের মোকাবিলায় এগিয়ে এলেন বাংলার পেসার ঈশান পোড়েল (Ishan Porel)। রাজ্য আপৎকালীন ত্রাণ তহবিল (West Bengal State Emergency Relief Fund) এবং প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে (PM Care Fund) তিনি ২০,০০০ টাকা করে অনুদান দিয়েছেন। এছাড়া চিকিৎসা সরঞ্জাম, মাস্ক, গ্লাভস এবং স্যানিটাইজার কেনার জন্য একটি স্থানীয় হাসপাতালে ১০,০০০ টাকা দিয়েছেন। শুধু তাই নয়, নিজের এলাকার দরিদ্র মানুষের ঘরে খাবার পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছেন বাংলার পেসার।

চন্দননগরে (Chandannagar) নিজের বাড়ি-সংলগ্ন একশো মানুষের জন্য চাল, ডাল, নুন, আলু, পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়েছেন ঈশান। তাঁর ক্লাব রথের সড়ক সম্বলা শিবতলার সদস্যরা এই কাজে যুক্ত রয়েছেন। বুধবার সন্ধেয় ঈশান বলেন, "তিন ধাপে কাজটা করতে হবে। প্রথমে কুপন বিলি, তারপর জিনিসগুলো অ্যারেঞ্জ করা এবং শেষ পর্যন্ত সবার বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া। এই কাজটা কারও একার পক্ষে করা সম্ভব নয়। তাই আমরা সবাই মিলেই করব।" আরও পড়ুন: Gautam Gambhir: এমএস ধোনির ছক্কায় বিশ্বকাপ জয়, ভিডিয়ো পোস্ট হতেই রেগে লাল গৌতম গম্ভীর

করোনাভাইরাসের মোকাবিলার বিষয় ঈশান বলেন, "আমাদের যেভাবেই হোক সাধারণ মানুষকে সহায়তা করা দরকার। আমি আমার কাজটি করছি। আমি আমার লোকালয়ের নিকটবর্তী ১০০ জন লোকের জন্য চাল, ডাল এবং মুদিখানার ব্যবস্থাও করছি। যারা এই লকডাউনের কারণে খাদ্য সামগ্রী আনতে যেতে পারছে না। আমার বাবা-মা এবং আমি আগামী দু'দিন খাদ্য সামগ্রী বিতরণ করব।"

সাধারণ মানুষক অযথা রাস্তায় বের না হওয়ার আহ্বান জানিয়েছেন ঈশান। তিনি বলেন, "আমি টিভিতে দেখছি যে লোকজন এখনও রাস্তায় ভিড় করছে। তারা প্রত্যেকের জীবন বিপদে ফেলেছে। আমি সবাইকে এই ভাইরাসকে পরাস্ত করার যুদ্ধে সরকারকে সহযোগিতা করার জন্য অনুরোধ করছি।"