IPL 2022, CSK vs PBKS: আইপিএলে আজ চেন্নাই সুপার কিংস বনাম পঞ্জাব কিংস, দেখে নিন কেমন হতে পারে দুই দলের একাদশ
Chennai Super Kings (Photo: Twitter)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2022) আজ মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস ও পঞ্জাব কিংস (Chennai Super Kings vs Punjab Kings)। মুম্বইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে হবে ম্যাচটি। এই মরসুমে খুব বাজে ভাবে শুরু করেছে চেন্নাই। উদ্বোধনী ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের কাছে হারার পর  নবাগত দল লখনউ সুপার জায়ান্টদের কাছেও হারতে হয়েছে তাদের। ওপেনাররা একেবারেই রান পাচ্ছেন না। সঙ্গে ভরসা দিচ্ছে না বোলাররাও। এছাড়াও সদ্য-নিযুক্ত অধিনায়ক রবীন্দ্র জাদেজাও তার বোলিং লাইন পরিবর্তনের জন্য ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন। তাই আজকের ম্যাচে তিনি অনেক চাপে থাকবেন বলেই মনে করা হচ্ছে।

অন্যদিকে পঞ্জাব কিংস তাদের প্রথম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে জয় পেয়েছিল। যদিও পরের ম্যাচে শুক্রবার কেকেআর-র বিরুদ্ধে হারতে হয়েছে। চেন্নাই সুপার কিংস বর্তমানে টাটা আইপিএলের এই মরসুমের পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে রয়েছে যেখানে পঞ্জাব কিংস বর্তমানে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে রয়েছে। আরও পড়ুন: Pic of Kissing Couple During IPL: আইপিএলের ম্যাচ চলাকালীন ক্যামেরায় ধরা পড়ল দম্পতির চুম্বন, ভাইরাল ছবি

পিচ রিপোর্ট: ব্র্যাবোর্ন স্টেডিয়ামের পিচ সাধারণত বোলার এবং ব্যাটসম্যান উভয়কেই সহায়তা করে। ছোট বাউন্ডারি এবং দ্রুত আউটফিল্ড কাজে লাগাতে পারলে বড় রান করা সম্ভব।

সম্ভাব্য একাদশ:

চেন্নাই সুপার কিংস: রুতুরাজ গায়কোয়াড়, রবিন উথাপ্পা, মইন আলি, অম্বাতি রায়ডু, এমএস ধোনি (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা (অধিনায়ক), ডোয়াইন প্রিটোরিয়াস, শিবম দুবে, ডোয়াইন ব্রাভো, মুকেশ চৌধুরী, তুষার দেশপান্ডে।

পঞ্জাব কিংস: মায়াঙ্ক আগরওয়াল (অধিনায়ক), শিখর ধাওয়ান, লিয়াম লিভিংস্টোন, ভানুকা রাজাপাক্ষে (উইকেটরক্ষক), ওডিয়ান স্মিথ, শাহরুখ খান, রাজ বাওয়া, হারপ্রীত ব্রার, কাগিসো রাবাদা, আর্শদীপ সিং, রাহুল চাহার।

পরিসংখ্যান: দুই দল এর আগে ২৬টি ম্যাচে একে অপরের বিরুদ্ধে মুখোমুখি হচ্ছে। সিএসকে জিতেছে ১৬টি ম্যাচে। পঞ্জাব শিবির জিতেছে ১০টি ম্যাচে।