IPL 2021: ১৮ বা ১৯ ফেব্রুয়ারি বসতে পারে IPL মিনি নিলামের আসর
IPL 2020 winners (Photo Credits: @IPL/Twitter)

আইপিএল (IPL 2021) ১৪ তম মরশুমের আগে বসবে প্লেয়ারদের নিলামের আসর৷ ১৮ বা ১৯ ফেব্রুয়ারি বসতে পারে এই মিনি নিলামের আসর (Ipl 2021 mini auction)৷ বিসিসিআই সূত্রে এই খবর জানা গেছে। দিন ঠিক না হলেও চেন্নাইয়ে বসবে এই আসর। সংবাদসংস্থা এএনআই-কে বিসিসিআই-র একটি বলেছে, ১৮ বা ১৯ তারিখ নিলাম হতে পারে। খুব তাড়াতাড়ি দিন ঠিক করা হবে। ১৭ ফেব্রুয়ারি চেন্নাই ভারত বনাম ইংল্যান্ড দ্বিতীয় টেস্ট শেষ হবে। তাই পরের দিন ১৮ তারিখ বা ১৯ তারিখ বেছে নেওয়া হবে।

নিলাম ছাড়াও আইপিএল দেশের মাটিতেই হবে নাকি বিদেশে হবে সেটাও ঠিক করা হবে কয়েকদিনের মধ্যেই। ডোমেস্টিক ম্যাচ শুরু হওয়ার ফলে বিসিসিআই বুঝতে পারবে দেশে এই টুর্নামেন্ট আয়োজন সম্ভব কি না। যদি সেটা সম্ভব না হয় তবে সংযুক্ত আরব আমিরশাহি হাতে থাকছেই। তবে মুস্তাক আলি টুর্নামেন্ট শেষ হওয়ার পরই ছবিটা পরিষ্কার হয়ে যাবে আদৌ দেশে আইপিএল আয়োজন সম্ভব কি না। আরও পড়ুন: Zinedine Zidane Tests Positive For Coronavirus: করোনা আক্রান্ত প্রাক্তন ফুটবলার ও রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান

ফ্রাঞ্চাইজিগুলি খেলোয়াড়দের রিলিজ ও রিটেন করার শেষ তারিখ ছিল আগামী ২০ জানুয়ারী ছিল। এখন ট্রেডিং উইন্ডো আগামী ৪ ফেব্রুয়ারি অবধি চলবে।