SRH vs RCB : আইপিএলে আজ সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, জেনে নিন দুই দলের সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান

আইপিএল-র (IPL 2021) ষষ্ঠ ম্যাচে আজ মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Sunrisers Hyderabad Versus Royal Challengers Bangalore)। চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে হবে এই ম্যাচটি। বেন স্টোকস ছিটকে যাওয়াতে আজকের ম্যাচে খানিকটা চাপে হায়দরাবাদ। এছাড়া এখনও দলে যোগ দেননি জোফরা আর্চার। আশা করা হচ্ছে আর্চার এই মরশুমে কমপক্ষে প্রথম চারটি ম্যাচ মিস করবেন।

নিজেদের প্রথম ম্যাচে বিরাট কোহলির আরসিবি মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়েছে। দারুন পারফর্ম করেছেন বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স এবং গ্লেন ম্যাক্সওয়েল। আজকের ম্যাচে দেবদূত পাদিক্কাল না খেললে ওপেন করবেন কোহলি ও ওয়াশিংটন সুন্দর। অন্যদিকে ডেভিড ওয়ার্নারের নেতৃত্বাধীন হায়দরাবাদ তাদের টুর্নামেন্টের ওপেনিং ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের কাছে হেরেছে। আরও পড়ুন: Ben Stokes Ruled Out of IPL 2021: ভেঙেছে আঙুল, আইপিএল থেকে ছিটকে গেলেন বেন স্টোকস

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশ: ডেভিড ওয়ার্নার, ঋদ্ধিমন সাহা, মনীষ পান্ডে, জনি বেয়ারস্টো, আবদুল সামাদ, মহম্মদ নবি / জেসন হোল্ডার, বিজয় শঙ্কর, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সন্দীপ শর্মা, টি নটরাজন।

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সম্ভাব্য একাদশ: দেবদূত পাদিক্কাল, বিরাট কোহলি, ওয়াশিংটন সুন্দর, এবি ডি ভিলিয়ার্স, গ্লেন ম্যাক্সওয়েল, ড্যান ক্রিশ্চিয়ান, শাহবাজ আহমেদ, কাইল জেমিসন, হর্ষাল প্যাটেল, যুজভেন্দ্র চাহাল, মহম্মদ সিরাজ।

পরিসংখ্যান: দু'পক্ষই আইপিএলে ১৮ বার মুখোমুখি হয়েছে। সানরাইজার্স হায়দরাবাদ ১০টি ম্যাচ জিতেছে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর জিতেছে ৭টি ম্যাচে। একটি ম্যাচে কোনও ফল হয়নি।