RR vs DC: আইপিএলে আজ রাজস্থান রয়্যালস বনাম দিল্লি ক্যাপিটালস, জেনে নিন দুই দলের সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2021) সপ্তম ম্যাচে আজ রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হবে এই ম্যাচ। ২০২০ মরশুমের রানার্সআপ দিল্লি ঋষভ পন্থের নেতৃত্বে জয় দিয়ে তাদের এই মরশুম শুরু করেছে। শিখর ধাওয়ান এবং পৃথ্বী শ-র সৌজন্যে তারা চেন্নাই সুপার কিংসকে (সিএসকে) হারিয়েছে। অ্যানরিচ নর্টজে এবং কাগিসো রাবাদা কে ছাড়া এই জয় দিল্লির মনোবল খানিক বাড়িয়ে দেবে।

অন্যদিকে তাদের প্রতিপক্ষ রাজস্থান রয়্যালসের শুরুটা ভালো হয়নি। আইপিএল থেকে বেন স্টোকস ছিটকে গেছেন। জোফরা আর্চার এখনও মাঠে নামেননি। তবে, রাজস্থানের একটি দুর্দান্ত দল রয়েছে। এখন সঞ্জু স্যামসন ও জস বাটলারকে অনেক দায়িত্ব নিতে হবে। আগের ম্যাচে সঞ্জু ১১৯ রান করেছিলেন। তাঁর ইনিংসটি ১২টি বাউন্ডারি এবং ৭টি ওভার বাউন্ডারিতে সাজানো। আরও পড়ুন: SRH vs RCB: আউট হওয়ার পর ব্যাট দিয়ে চেয়ারে আঘাত, বিরাট কোহলিকে তিরস্কার করল আইপিএল

রাজস্থান রয়্যালসের সম্ভাব্য একাদশ: সঞ্জু স্যামসন, মনান ভোহরা, ডেভিড মিলার, জস বাটলার, রিয়ান পারাগ, শিবম দুবে, ক্রিস মরিস, রাহুল তেওয়াতিয়া, শ্রেয়স গোপাল, চেতন সাকারিয়া, মুস্তাফিজুর রহমান।

দিল্লির ক্যাপিটালসের সম্ভাব্য একাদশ: পৃথ্বী শ, শিখর ধাওয়ান, অজিঙ্কে রাহানে, মার্কাস স্টোইনিস, ঋষভ পন্থ, শিমরন হেটমায়ার, ক্রিস ওকস, রবিচন্দ্রন অশ্বিন, টম কুরান / কাগিসো রাবাদা, অমিত মিশ্র, আভেশ খান।

পরিসংখ্যান: দুই দল এর আগে ২২টি ম্যাচে মুখোমুখি হয়েছে। ১১টি করে ম্যাচ দুটি দলই জিতেছে।