SRH vs RCB: আউট হওয়ার পর ব্যাট দিয়ে চেয়ারে আঘাত, বিরাট কোহলিকে তিরস্কার করল আইপিএল

সানরাইজার্স হায়দরাবাদের (SRH vs RCB) বিরুদ্ধে ম্যাচে আউট হওয়ার পর রাগে ব্যাট দিয়ে চেয়ারে আঘাত, বিরাট কোহলিকে (Virat Kohli) তিরস্কার করল আইপিএল। এক বিবৃতিতে আইপিএল জানিয়েছে, আচরণবিধি লঙ্ঘনের (Code Of Conduct) জন্য রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) অধিনায়ক বিরাট কোহলিকে তিরস্কার করা হয়েছে। গতকাল চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচের সময় জেসন হোল্ডারের বলে ২৯ বলে ৩৩ রান করে কোহলি আউট হয়ে যান। ড্রেসিং রুমে ফেরার পথে ডাগ আউটের ধারে একটি চেয়ারে ব্যাট দিয়ে সজোরে মারতে দেখা যায় আরসিবি অধিনায়ককে। পুরো ঘটনাটাই ক্যামেরায় ধরা পড়ে যায়।

আইপিএল জানিয়েছে, কোহলি নিজের লেভেল ১ অপরাধ স্বীকার করেছেন। লেভেল ১ অপরাধ ম্যাচের সময় ক্রিকেট সরঞ্জাম বা পোশাক, স্থল সরঞ্জাম বা ফিক্সচার এবং ফিটিংয়ের সঙ্গে সম্পর্কিত। আচরণবিধি লঙ্ঘনের জন্য ম্যাচ রেফারির সিদ্ধান্ত চূড়ান্ত এবং বাধ্যতামূলক। আরও পড়ুন: SRH vs RCB Stat Highlights IPL 2021: ৬ রানে অবিশ্বাস্য জয়, কোহলির আরসিবি-কে জেতালো শাহবাজ আহমেদ

বুধবার সানরাইজার্স হায়দরাবাদকে ৬ রানে হারিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ব্যাটিং লাইন ব্যর্থ হলেও বোলাররা জয় এনেদিল অধিনায়ক বিরাট কোহলিকে। আর একাজে অগ্রণী ভূমিকা পালন করলেন বাংলার শাহবাজ আহমেদ (Shahbaz Ahmed)। টসে জিতে ব্যাঙ্গালোরকে ব্যাট করতে পাঠায় হায়দরাবাদ। প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ১৪৯ রান করে কোহলির দল। জবাবে ব্যাট করতে নেমে নির্দিষ্ট ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৩ রান করে হায়দরাবাদ।