IPL 2021: আইপিএল-র আকাশে কালো মেঘ, ওয়াংখেড়ে স্টেডিয়ামের ৮ গ্রাউন্ডসম্যান করোনা আক্রান্ত
IPL Trophy (Photo Credits: Twitter/IPL)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2021) শুরুর মাত্র এক সপ্তাহ আগেই চিন্তার ভাঁজ। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের (Wankhede Stadium) ৮ গ্রাউন্ডসম্যান করোনাভাইরাসে (Covid-19) আক্রান্ত হয়েছেন। ওয়ানখেড়ে আইপিএল-র অন্যতম ভেন্যু। এই মরশুমে আইপিএল-র জন্য বিসিসিআই মোট ৬টি ভেন্যু বেছে নিয়েছে। মুম্বই তাদের অন্যতম। পুরো মহারাষ্ট্রজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে চললেও বিসিসিআই মুম্বইকে ভেন্যুর তালিকায় অন্তর্ভুক্ত করেছিল। যদিও খেলোয়াড়, কর্মচারী এবং জড়িত সবাই বায়ো বাবল দ্বারা সুরক্ষিত থাকবেন। তবে আশঙ্কা একেবারেই উড়িয়ে দেওয়া যায় না।

ওয়াংখেড়ে স্টেডিয়ামের ৮ জন গ্রাউন্ডসম্যান আক্রান্ত হওয়াতে ১০ এপ্রিল এই স্টেডিয়ামে ম্যাচ হওয়া নিয়ে আশঙ্কা তৈরি হয়েছে। ওয়াংখেড়ে স্টেডিয়ামের ১৯ জন গ্রাউন্ডসম্যান গত সপ্তাহে আরটি-পিসিআর পরীক্ষা করেছিলেন। ২৬ মার্চ রিপোর্ট আসলে দেখা যায় ৩ জনের শরীরে থাবা বসিয়েছে করোনাভাইরাস। ১ এপ্রিল আরও ৫ জনের রিপোর্ট পজিটিভ আসে। আরও পড়ুন: ICC Wish Sachin Tendulkar: করোনা আক্রান্ত সচিন তেন্ডুলকরের দ্রুত সুস্থতার কামনা করে টুইট ICC-র

পরিস্থিতি এখন যা তাতে মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন বান্দ্রা-কুরলা কমপ্লেক্সের শরদ পওয়ার অ্যাকাডেমি এবং কান্দিভালীর সচিন তেন্ডুলকরের অ্যাকাডেমি থেকে গ্রাউন্ডস্ট্যাফ আনার চিন্তাভাবনা করছে।