IPL 2021: আইপিএল-র বাকি ম্যাচগুলি খেলতে সংযুক্ত আরব আমিরশাহি রওনা দিল দিল্লি ক্যাপিটালস
সংযুক্ত আরব আমিরশাহি রওনা দিল দিল্লি ক্যাপিটালস (Photo: Twitter)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2021) বাকি ম্যাচ খেলতে সংযুক্ত আরব আমিরশাহি রওনা দিল দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals )। দলের তারকা ব্যাটসম্যান শ্রেয়স আইয়ার ইতিমধ্যেই ফিটনেস কোচের সঙ্গে দুবাইয়ে রয়েছেন। দলের বাকি সদস্যরা তাঁদের সঙ্গে যোগ দেবেন। দিল্লি ক্যাপিটালস-র তরফে জানানো হয়েছে, আরব আমিরশাহি পৌঁছনোর পর দলের খেলোয়াড় ও সাপোর্ট স্টাফদের এক সপ্তাহের জন্য কোয়ারিন্টিনে থাকতে হবে। এর পরই তাঁরা অনুশীলন শুরু করতে পারবেন।

জানা যাচ্ছে, ভারত ও অন্য দেশে খেলোড়াররা যাঁরা নিজের নিজের দেশের হয়ে আন্তর্জাতিক টুর্নামেন্ট খেলতে ব্যস্ত তাঁরা সিরিজ শেষ হওয়ার পর দলে যোগ দেবেন। এদিকে দলের অধিনায়কের ব্যাটন কার হাতে তুলে দেওয়া হবে তা এখনও অনিশ্চিত। ঋষভ পন্থ নাকি শ্রেয়স আইয়ার? কাকে দেওয়া হবে দলের দায়িত্ব, এখনও এই বিষয়ে সিদ্ধান্ত নেয়নি টিম ম্যানেজমেন্ট। আরও পড়ুন: Muralitharan On Sachin: অফ স্পিনে সচিন তেন্ডুলকরের সামান্য দুর্বলতা ছিল, দাবি মুথাইয়া মুরলীধরনের

আগামী সেপ্টেম্বরে আইপিএল-র বাকি পর্ব অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরশাহিতে (UAE)। আগেই সংযুক্ত আরব আমিরশাহি পৌঁছে গেছেন চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্সের খেলোয়াড়রা। তাঁরা ইতিমধ্যেই অনুশীলনও শুরু করে দিয়েছেন।