IPL 2021, DC vs MI: স্লো ওভার রেটে, ১২ লাখ জরিমানা মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মার
Rohit Sharma (Photo Credits: Twitter)

এবার স্লো ওভার রেটের (Slow Over-Rate) কারণে জরিমানা মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma)। মঙ্গলবার চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে স্লো ওভার রেটের জন্য ১২ লাখ টাকা জরিমানা করা হয়েছে তাঁকে। ম্যাচের পরেই একটি বিবৃতিতে আইপিএল (IPL 2021) জানিয়েছে, খেলার আচরণবিধি অনুযায়ী স্লো ওভার রেট বজায় রেখে খেলার জন্য মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মাকে ১২ লাখ টাকা জরিমানা ধার্য করা হল।

বিবৃতিতে আরও বলা হয়েছে, আইপিএলের ন্যূনতম ওভার রেট অপরাধ সম্পর্কিত আচরণবিধির আওতায় এই মরশুমে মুম্বাই দলের এটা প্রথম অপরাধ। আরও পড়ুন:  Dhoni’s Parents Positive For COVID-19: করোনা আক্রান্ত এমএস ধোনির বাবা-মা, ভর্তি হাসপাতালে

গতকালের ম্যাচে একাই সব ক্যামেররা লেন্স টেনে নেন অমিত মিশ্র (Amit Mishra)৷ মুম্বাই ইন্ডিয়ান্স প্রথমে ব্যাট করে ৯ উইকেটে ১৩৭ রানে গুটিয়ে যায়। জবাবে দিল্লি ৫ বল বাকি থাকতেই ৬ উইকেটে ম্যাচ জিতে নেয় অনায়াসে৷ দিল্লির জয়ে বল হাতে যদি নায়ক হন অমিত মিশ্র, ব্যাটে তাহলে ভরসার নাম শিখর ধাওয়ান। অমিত মিশ্র এদিন ৪ ওভার বল করে ২৪ রানের বিনিময়ে ৪টি উইকেট নেন। তিনি ফিরিয়ে দেন রোহিত, হার্দিক, পোলার্ড ও ইশানকে। ৪২ বলে ৪৫ রান করেন ধাওয়ান।