Twitter Launches Emojis of IPL Teams: আইপিএলের টিমগুলির জন্য ৬ টি ভাষায় ইমোজি নিয়ে এল টুইটার, দেখুন ভিডিয়ো
আইপিএল ২০২০ (Photo Credits: IANS)

নতুন দিল্লি, ১৩ সেপ্টেম্বর: দিনকয়েক অপেক্ষার পরই শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ২০২০ (IPL 2020)। আইপিএল ২০২০ উপলক্ষে টুইটার (Twitter) নিয়ে এসেছে নয়টি বিশেষ ইমোজি (Emoji)। এই ইমোজিগুলি টুইটারে হ্যাশট্যাগের সঙ্গে দেখা যাবে। ইংরেজি-সহ ছ'টি ভারতীয় ভাষায় তৈরি হয়েছে এই হ্যাশট্যাগগুলো। নিজের ভাষায় নিজের দলকে সাপোর্ট করতেই এই অভিনব ভাবনা টুইটারের।

টুইটারের মুখপাত্র জানান, 'এই ইমোজিগুলি ব্যবহার করে অনুরাগীরা টুইটারে নিজেদের পছন্দের টিমকে অনায়াসেই সমর্থন করতে পারবে। ফ্যানেরা এই হ্যাশট্যাগগুলো ফলো করতে থাকুন, লাইভ আলোচনায় অংশগ্রহণ করুন। আরও জানার জন্য সঙ্গে থাকুন এবং ১৯ সেপ্টেম্বর শুরু করুন #MIvCSK-র প্রথম ম্যাচ দিয়ে।' আরও পড়ুন, হ্যারি গার্নির পরিবর্তে কেকেআরের টিমে দেখা যাবে সিপিএলের বোলার পাকিস্তান বংশোদ্ভূত মার্কিন নিবাসী আলী খানকে

যে হ্যাশট্যাগগুলি ইতিমধ্যে প্রকাশ পেয়েছে সেগুলি হল-#OneFamily, #WhistlePodu, #PlayBold, #KorboLorboJeetbo, #SadaPunjab, #OrangeArmy, #HallaBol, and #YehHaiNayiDilli #KKR #কেকেআরতৈরী।

আইপিএল ২০২০-র সূচি অনুযায়ী ম্যাচ শুরু হওয়ার কথা ১৯ সেপ্টেম্বর থেকে। আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে মুম্বই ইন্ডিয়ান্স (MI) ও চেন্নাই সুপার কিংস (CSK)। ভারতীয় সময় অনুযায়ী সন্ধে সাড়ে সাতটা থেকে শুরু হবে খেলা। কলকাতা নাইট রাইডার্সের (KKR) প্রথম ম্যাচ ২৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হব। মুখোমুখি থাকবে মুম্বই ইন্ডিয়ান্স। কেকেআর-র প্রথম রাউন্ডের ম্যাচ ১ নভেম্বর, ২০২০-র মধ্যে হয়ে হয়ে যাওয়ার কথা। মুখোমুখি থাকবে রাজস্থান রয়্যালস। আইপিএল-এর ম্যাচগুলি হবে আবু ধাবি, শারজা ও দুবাইয়ে হবে। কেকেআরের বেশিরভাগ ম্যাচই খেলা হবে আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে।