IPL 2020: আগামীকাল রবিবার প্রকাশিত হবে আইপিএল-র সূচি
Indian Premier League 2020 (Photo Credits: TW)

আগামীকাল রবিবার প্রকাশিত হবে আইপিএল-র (IPL 2020) সূচি। জানালেন আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ পটেল (Chairman Brijesh Patel)। এ মাসের ১৯ তারিখ থেকে শুরু হবে এই প্রতিযোগিতা। চলবে ১০ নভেম্বর পর্যন্ত। মনে করা হয়েছিল যে আজ শনিবার আইপিএল-র সূচি প্রকাশ করা হবে। তবে তা ঘটেনি। আজ ব্রিজেশ প্যাটেলের ঘোষণার পর এনিয়ে ধোঁয়াশা কাটল।

সংবাদসংস্থা এএনআই-কে ব্রিজেশ বলেন, "সংযুক্ত আরব আমিরশাহিতে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া আইপিএল ২০২০-র শিডিউল আগামীকাল প্রকাশ করা হবে।" আরও পড়ুন: Lionel Messi Staying at Bercelona: বার্সেলোনাতেই থাকছেন লিওনেল মেসি, আইনি লড়াইয়ে যেতে অনীহা

জানা গেছে যে সিএসকে স্কয়্যাডের ১৩ সদস্য এবং দু'জন খেলোয়াড় করোনভাইরাসে আক্রান্ত হওয়ার কারণেই ক্রীড়াসূচি প্রকাশে দেরি হয়েছে। ইতিমধ্যেই সংযুক্ত আরব আমিরশাহিতে টি-টোয়েন্টি টুর্নামেন্টের জন্য সিএসকে সহ সমস্ত ফ্র্যাঞ্চাইজিগুলি অনুশীলন শুরু করেছে। আইপিএল শুরু হবে ১৯ সেপ্টেম্বর থেকে এবং ফাইনাল হবে ২০ নভেম্বর। ৫৩ দিনের এই টুর্নামেন্টের ১০টি ম্যাচ দুপুর সাড়ে তিনটে থেকে শুরু হবে। বাকি ম্যাচগুলি শুরু হবে সাড়ে সাতটা থেকে। এবারের আইপিএল-এ মোট ৫৬টি ম্যাচ হওয়ার কথা রয়েছে। দুবাই ও আবু ধাবিতে হবে ২১টি করে ম্যাচ। শারজায় হবে ১৪টি ম্যাচ।