CSK vs KXIP: আইপিএলে আজ চেন্নাই সুপার কিংস বনাম কিংস ইলেভেন পাঞ্জাব, দেখে নিন সম্ভাব্য একাদশ, পিচ রিপোর্ট ও পরিসংখ্যান
CSK vs KXIP

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2020) ৫৩ তম ম্যাচে রবিবার চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) মুখোমুখি হচ্ছে কিংস ইলেভেন পাঞ্জাব (Kings XI Punjab)। আবুধাবি শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে হবে এই ম্যাচ। ম্যাচ শুরু দুপুর সাড়ে তিনটে থেকে। এমএস ধোনির নেতৃত্বাধীন সিএসকে ইতিমধ্যেই প্লে অফে জায়গা করে নেওয়ার সম্ভাবনা শেষ করে দিয়েছে। তবে কেএল রাহুলের নেতৃত্বাধীন পাঞ্জাব আজকের ম্যাচ থেকে ২ পয়েন্ট পেতে চাইবে। তাহলে গণিতের সমীকরণে তাদের প্লে অফে জায়গা করে নেওয়ার সম্ভাবনা থাকবে।

কিংস ইলেভেন পাঞ্জাবের টানা ৪ ম্যাচে জয়ের পর শুক্রবার রাজস্থান রয়্যালসের কাছে হেরে যায়। আরসিবি এবং কেকেআরের প্লে অফে যাওয়ার পথ বন্ধ করার পরে সিএসকে আরও একটি জয়ের সন্ধান করবে। তাই আজকের ম্যাচে তারা চাপমুক্ত হয়েই মাঠে নামবে। বরং চাপে থাকবে পাঞ্জাব।আরও পড়ুন:  Cristiano Ronaldo Tests Negative for Coronavirus: করোনাভাইরাস মুক্ত ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশ: ফাফ ডু প্লেসিস, রুতুরাজ গায়কওয়াদ, অম্বাতি রায়ডু, এমএস ধোনি, এন জগাদেসন, রবীন্দ্র জাদেজা, স্যাম কুরান, মিচেল স্যান্টনার, লুঙ্গি এনজিদি, দীপক চাহার এবং কর্ণ শর্মা।

কিংস ইলেভেন পাঞ্জাবের সম্ভাব্য একাদশ: কেএল রাহুল, মায়াঙ্ক আগরওয়াল, ক্রিস গেইল, নিকোলাস পুরান, গ্লেন ম্যাক্সওয়েল, দীপক হুদা, ক্রিস জর্ডান, রবি বিশ্বনয়, মুরুগান অশ্বিন, মহম্মদ শামি ও আর্শদীপ সিং।

পিচ রিপোর্ট: আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামের যে পিচে কেকেআর ও দিল্লি ক্যাপিটালসের মধ্যে খেলা হবে, সেটি ব্যাটিং সহায়ক হবে বলে জানিয়েছেন কিউরেটর। তবে রাতের দিকে পিচ মন্থর হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানানো হয়েছে। টসে জিতে ব্যাটিং করা বুদ্ধিমানের কাজ হবে বলে জানিয়েছেন কিউরেটর।

পরিসংখ্যান: আইপিএলে এ পর্যন্ত ২২ বার একে অপরের মুখোমুখি হয়েছে দুই দল। চেন্নাই জিতেছে ১৩ বার। পাঞ্জাব জিতেছে ৯ বার।