CSK vs MI: আইপিএলে আজ চেন্নাই সুপার কিংস বনাম মুম্বই ইন্ডিয়ান্স, দেখে নিন সম্ভাব্য একাদশ, পিচ রিপোর্ট ও পরিসংখ্যান
CSK vs MI

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2020) ৪১ তম ম্যাচে শুক্রবার শারজা ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে চির প্রতিদ্বন্দ্বী চেন্নাই সুপার কিংস (CSK) এবং মুম্বই ইন্ডিয়ান্স (MI)। আইপিএলের উদ্বোধনী ম্যাচে মুম্বইতে হারিয়েছিল ধোনি ব্রিগেড। তবে এর পরে অনেক কিছু বদলেছে। এমআই প্রায় প্লে অফের জন্য প্রস্তুত কারণ তারা পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে। ৯টি ম্যাচে তারা ৬টিতে জয় পেয়েছে। বিপরীতে, সিএসকে ১০টি ম্যাচে ৩টিতে জয় পেয়ে টেবিলের একেবারে নীচে রয়েছে।

ডোয়াইন ব্রাভোর চোটের কারণে আরও সমস্যায় ধোনি বাহিনী। দলে ধারাবাহিকতা না থাকা বেশি প্রকট হয়ে উঠেছে। এছাড়া এমএস ধোনিও ফর্মে নেই। নিজের চেনা জাত তিনি এখনও এই টুর্নামেন্টে দেখাতে পারেননি। সেদিক থেকে দেখতে গেলে দারুন ফর্মে রয়েছে মুম্বইয়ের সব খেলোয়াড়। তাদের মধ্যে সবচেয়ে শক্তিশালী বোলিং আক্রমণও রয়েছে।আরও পড়ুন: Mumbai City Center Mall Fire: মুম্বইয়ের শপিংমলে বিধ্বংসী আগুন, লাগোয়া আবাসন থেকে উদ্ধার ৩ হাজার ৫০০ জনকে

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশ: ফাফ ডু প্লেসিস, রুতুরাজ গায়কোয়াডদ, শেন ওয়াটসন, অম্বাতি রায়ডু, এমএস ধোনি, স্যাম কুরান, রবীন্দ্র জাদেজা, দীপক চাহার, শারদুল ঠাকুর, পীযূষ চাওলা এবং জোশ হ্যাজলউড।

মুম্বই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা, কুইন্টন ডি কক, সূর্যকুমার যাদব, সৌরভ তিওয়ারি, কাইরন পোলার্ড, হার্ডিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, নাথান কুল্টার-নীল, রাহুল চাহার, জসপ্রিত বুমরা এবং ট্রেন্ট বোল্ট।

পিচ রিপোর্ট: শারজার পিচ স্লো হয়ে গেছে এবং ২০০-র বেশি স্কোর হবে বলে মনে হচ্ছে না। ১৭০-১৮০ রান জেতার জন্য যথেষ্ট।