CSK vs KXIP: আইপিএলে আজ কিংস ইলেভেন পাঞ্জাব বনাম চেন্নাই সুপার কিংস, দেখে নিন সম্ভাব্য একাদশ, পিচ রিপোর্ট ও পরিসংখ্যান
CSK vs KXIP

রবিবার আপিএল-র (IPL 2020) দ্বিতীয় ম্যাচে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কিংস ইলেভেন পাঞ্জাবের (Kings XI Punjab) মুখোমুখি হচ্ছে তিনবারের আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। এমএস ধোনির নেতৃত্বাধীন সিএসকে টানা তিনটি ম্যাচ হেরেছে এবং আইপিএল ২০২০ পয়েন্টস টেবিলের সব চেয়ে নীচে রয়েছে। দুটি ম্যাচ হারলে তারা ধোনির দলের থেকে একধাপ এগিয়ে।

অম্বাতি রায়ডু এবং ফাফ ডু প্লেসিস ছাড়া সিএসকে কোনও ব্যাটসম্যানই এখনও পর্যন্ত নিজেদের সেরাটা দিতে পারেননি। তাছাড়া অভিজ্ঞ শেন ওয়াটসন এখনও নীরব। তিনি পারফরম্যান্স করতে পারেননি। কেদার যাদব দলে থাকলেও কাজের কাজ কিছুই করতে পারছেন না। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে গত ম্যাচে এমএস ধোনির দল এই মাঠের হেরেছে। ডোয়াইন ব্রাভোর অন্তর্ভুক্তির পরও সিএসকে জয় পায়নি। চেন্নাইয়ের মরিয়াভাবে একটি জয় দরকার এবং তাই দলে কয়েকটি পরিবর্তন করা যেতে পারে। অন্যদিকে, কিংস ইলেভেন পাঞ্জাব দলে সবকিছু উপাদান থাকলেও কোথাও তাল কাটছে। আর সেই কারণে হারতে হচ্ছে। আরও পড়ুন: SRH vs MI: আইপিএলে আজ সানরাইজার্স হায়দরাবাদ বনাম মুম্বই ইন্ডিয়ান্স, দেখে নিন সম্ভাব্য একাদশ, পিচ রিপোর্ট ও পরিসংখ্যান

কিংস ইলেভেন পাঞ্জাবের সম্ভাব্য একাদশ: কেএল রাহুল, মায়াঙ্ক আগরওয়াল, করুণ নায়ার, গ্লেন ম্যাক্সওয়েল, নিকোলাস পুরান, জেমস নীশাম, সরফরাজ খান, কৃষ্ণপ্পা গোথম, রবি বিষনাই, মহম্মদ শামি এবং শেল্ডন কট্রেল।

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশ: শেন ওয়াটসন, ফাফ ডু প্লেসিস, অম্বাতি রায়ডু, এমএস ধোনি, কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, স্যাম কুরান, ডোয়াইন ব্রাভো, দীপক চাহার, পীযূষ চাওলা এবং শারদুল ঠাকুর।

পিচ রিপোর্ট: দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের পিচ ব্যাটিং এবং বোলিংয়ের জন্য সহায়ক।

পরিসংখ্যান: দু'টি দল এ পর্যন্ত আইপিএলে ২২ বার একে অপরের মুখোমুখি হয়েছে। পাঞ্জাব জিতেছে ৯ বার, চেন্নাই জিতেছে ১৩ বার।