SRH vs MI: আইপিএলে আজ সানরাইজার্স হায়দরাবাদ বনাম মুম্বই ইন্ডিয়ান্স, দেখে নিন সম্ভাব্য একাদশ, পিচ রিপোর্ট ও পরিসংখ্যান
SRH vs MI

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2020) ১৭তম ম্যাচে আজ রবিবার শারজা ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের (SunRisers Hyderabad) মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। দুপুর সাড় থেকে ম্যাচ শুরু হবে। মুম্বই ইন্ডিয়ান্সের বিস্ফোরক ব্যাটিং লাইন যে কোনও দলের বোলিং লাইনআপকে ছিন্নভিন্ন করে দিতে পারে। বোলিংয়েও রোহিত শর্মার দল বেশ শক্তিশালী। তাই শারজায় বেশ লড়াই করতে হবে সানরাইজার্স হায়দরাবাদকে।

হায়দরাবাদের উদ্বেগকে আরও কারণ রয়েছে। পেসার ভুবনেশ্বর কুমারের খেলা নিয়ে সন্দেহ রয়ে গেছে। শুক্রবার রাতে তিনি চোট পেয়েছিলেন এবং চেন্নাই সুপার কিংসের বিপক্ষে খেলায় নিজের শেষ ওভারটি শেষ করতে পারেননি। রবিবার তিনি না খেললে বাসিল থাম্পি, সন্দীপ শর্মা বা সিদ্ধার্থ কৌলের মধ্যে একজন দলে আসত পারেন। অধিনায়ক রোহিত শর্মা রানে ফিরে আসাতে মুম্বই ইন্ডিয়ান্সের উইনিং কম্বিনেশনে কোনও পরিবর্তন আসার সম্ভাবনা নেই। মিডল অর্ডারে ঈশান কিষাণ, হার্ডিক পান্ডিয়া এবং কাইরন পোলার্ডও ভয় ধরাচ্ছেন বিপক্ষ বোলারদের। গত ম্যাচে ধোনির চেন্নাই সুপার কিংসকে হারিয়ে চনমনে রয়েছে হায়দরাবাদ। দলের উঠতি খেলোয়াড়রা টেক্কা দিয়েছে তারকাদের।

মুম্বই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা, কুইন্টন ডি কক, ঈশান কিষাণ, সূর্যকুমার যাদব, কাইরন পোলার্ড, হার্ডিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, রাহুল চাহার, জেমস প্যাটিনসন / নাথন কুল্টার-নাইল, ট্রেন্ট বোল্ট এবং জসপ্রিত বুমরা

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশ: ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, মণীশ পান্ডে, কেন উইলিয়ামসন, প্রিয়ম গর্গ, আবদুল সামাদ, অভিষেক শর্মা, রশিদ খান, সন্দীপ শর্মা / সিদ্ধার্থ কৌল, খলিল আহমেদ এবং টি নটরাজন

পিচ রিপোর্ট: সংযুক্ত আরব আমিরশাহির তিনটি ভেন্যুর মধ্যে শারজার উইকেট সর্বাধিক সমতল। এই ভেন্যুতে, এ পর্যন্ত খেলে যাওয়া দুটি ম্যাচে মোট চারবার ২০০ রান গণ্ডি টপকেছে। ছোটো বাউন্ডারির কারণে ব্যাটিং সবচেয়ে সহজ।

পরিসংখ্যান: দু'টি দল এ পর্যন্ত আইপিএলে ১৪ বার একে অপরের মুখোমুখি হয়েছে। দুই দলই ৭ বার করে জিতেছে।