IPL 2020: আইপিএলের অলস্টার ম্যাচ হচ্ছে না: রিপোর্ট
আইপিএল ট্রফি (Photo Credits: IANS)

আইপিএলের (IPL 2020) অলস্টার ম্যাচ (All-Star Game) ঘিরে অনিশ্চিয়তা তৈরি হয়েছে। একটি রিপোর্ট বলছে, অল-স্টার ম্যাচটি বাতিল হতে চলেছে। যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয় তবে বহুল প্রত্যাশিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) অল স্টার ম্যাচটি টুর্নামেন্ট শুরুর আগে খেলা হবে না। ২০২০ সালের আইপিএল শুরুর তিন দিন আগে হওয়ার কথা ছিল মেগা ম্যাচ। বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি নিজে এই ম্যাতের প্রস্তাব দিয়েছিলেন। আর এখন মনে হচ্ছে, তারকা সমৃদ্ধ লড়াইটি আর হবে না।

মুম্বই মিররের একটি প্রতিবেদনে বলা হয়েছে, বিসিসিআই বা কোনও দলের তরফে আনুষ্ঠানিক ঘোষণা না করা হলেও আইপিএলের সব পক্ষকেই অনানুষ্ঠানিকভাবেই জানিয়ে দেওয়া হয়েছে যে ম্যাচটি শিডিউল অনুযায়ী হবে না।আট ফ্র্যাঞ্চাইজি দলের ক্রিকেটারদের নিয়ে গড়া হবে দুটি দল। উত্তর-পূর্ব ও দক্ষিণ-পশ্চিমের ফ্র্যাঞ্চাইজি দলের থেকে ক্রিকেটারদের নিয়ে একটা দল আর এক দল তৈরি হবে উত্তর ও পূর্বের ফ্র্যাঞ্চাইজি দল নিয়ে। ঠিক ছিল ২৫ মার্চ, মুম্বইয়ে অল-স্টার ম্যাচটি হবে। কিন্তু মুম্বই মিরর এর রিপোর্ট বলছে, বিসিসিআই এখনও ম্য়াচ বাতিলের সরকারি ঘোষণা করেনি।তবে ফ্র্যাঞ্চাইজি দলগুলোকে জানিয়ে দিয়েছে। বিসিসিআই আইপিএল ২০২০ সালের সূচি প্রকাশ করলেও সেখানে অল-স্টার ম্যাচের কোনও উল্লেখ নেই। যেটা অল-স্টার ম্যাচ না হওয়ার ইঙ্গিতই দিচ্ছে। আরও পড়ুন: Sardar Patel Stadium: ভাইরাল নবনির্মিত মোতেরা স্টেডিয়ামের ছবি, কী বললেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি

মুম্বই মিররের খবর অনুযায়ী, দক্ষিণ ভারতের একটি ফ্র্যাঞ্চাইজির এক কর্মকর্তা বলেছেন, "আইপিএল শুরুর আগে এই ম্যাচ খেলা হবে না।" যদিও একটি উত্তর দিকের এক কর্মকর্তা দাবি করেছেন যে বিসিসিআই তাদের কাছে এই গেমটি সম্পর্কে জানায়নি। এর আগেও কয়েকটি রিপোর্টে দাবি করা হয়েছিল যে বাণিজ্যিক এবং ফিটনেস সমস্যার কারণে মূল টুর্নামেন্টের আগে তাদের প্রধান খেলোয়াড়দের ছেড়ে দেওয়ার বিষয়ে রাজি নয় দলগুলি।