Shreyas Iyer Dance: এক গালি হাসি নিয়ে চাহলের স্ত্রী ধনশ্রীর সঙ্গে নাচ শ্রেয়াস আইয়ারের, অভিনব সাক্ষী রইলেন নেটিজেনরা
চাহলের স্ত্রী ধনশ্রীর সঙ্গে নাচ শ্রেয়াস আইয়ারের (Photo Credits: Instagrm)

ভারত বনাম অস্ট্রেলিয়ার সিরিজে ব্রিসব্রেনের মাঠে ঐতিহাসিক জয়ের সাক্ষী ছিল ভারতীয় ক্রিকেট দল, তাঁদের মধ্যেই একজন ২৬ বছর বয়সী তরুণ ক্রিকেটার শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer)। তবে ছক্কা হাঁকানোর সঙ্গে সঙ্গে যে নাচও করতে পারেন তার ঝলক লকডাউনেই দেখিয়েছেন। নিজের বোনের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় নাচের ভিডিও শেয়ার করেছেন একাধিকবার। নাচ নিয়ে তাঁর দক্ষতায় প্রশংসিত হয়েছেন বারবার। তবে এবার একটু অন্যরকম, এবার তাঁকে দেখা গেল যুজবেন্দ্র চাহলের স্ত্রী ধনশ্রী বর্মার সঙ্গে তালে তাল মেলাতে। সোশ্যাল মিডিয়ায় যা এখন ভাইরাল। চাহলের স্ত্রী ধনশ্রী পেশায় একজন কোরিগ্রাফার, পাশাপাশি ইউটিউবারও। তাঁর সঙ্গেই জুটি বেঁধে দেখালেন কয়েক সেকেন্ডের মন মাতানো নাচ।

জিমে পপ গানে শাফেল নাচে নেটিজেনদের মন কেড়ে নেন শ্রেয়াস-ধনশ্রী। ডান্স মুভস বলতে শুধুই পায়ের কাজ, তাও আবার একেবারে গানের ছন্দে। দু'জনের মুখের মিষ্টি হাসিতে আরও চমৎকার লাগছে বৈ কী! নিজের পছন্দের ক্রিকেটারকে সম্পূর্ণ অন্যভাবে দেখে খুশি তাঁর অনুরাগীরাও। পুরনো চোট আর একটা সিরিজের পর অনেক তরতাজা দেখাচ্ছে তরুণ শ্রেয়াসকে। তাঁকে পুরনো ছন্দে দেখতে পেয়েও বেশ মজাই পেয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন, বাম ছাত্র যুব সংগঠনের নবান্ন অভিযানকে কেন্দ্র করে চরমে পুলিশি তৎপরতা, দুর্গের চেহারায় ধর্মতলা

এই ভিডিওটি প্রথমে শেয়ার করেন ধনশ্রী, সেখানে শ্রেয়াসের প্রশংসা করে লেখেন,'যেমন করে ছক্কা মার, ঠিক তেমনই করেছ'। এরপর ভিডিওটি যেয়ার করেন শ্রেয়াসও। এরপর নেটিজেনদের উচ্ছ্বাসে ভেসেছে সামাজিক মাধ্যম। অনুরাগীদের ভালবাসায় এসেছে লক্ষ লক্ষ লাইক। কমেন্টে তাঁর প্রশংসা করেন হার্দিক পান্ডিয়া, ইন্ডিয়ার ফিল্ডিং কোচ আর শ্রীধর, রবিচন্দ্রন অশ্বিনের স্ত্রীও।

আগামী ২০ ফেব্রুয়ারি তাঁকে আবার মাঠে দেখা যেতে চলছে মুম্বইয়ের বিজয় হাজারে ট্রফিতে।