Hardik Pandya’s Father Passes Away: শনিবার সকালে শেষ নিশ্বাস ত্যাগ করলেন হার্দিক পান্ডিয়ার বাবা
হার্দিক এবং ক্রুনাল পান্ডিয়ার বাবা হিমাংশু পান্ডিয়া (Photo Credits: Twitter)

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত ভারতীয় ক্রিকেটার হার্দিক (Hardik Pandya) এবং ক্রুনাল পান্ডিয়ার (Krunal Pandya) বাবা হিমাংশু পান্ডিয়া (Himanshu Pandya)। শনিবার সকালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। কিছুদিন আগেই অস্ট্রেলিয়া থেকে ফেরেন হার্দিক পান্ডিয়া। বর্তমানে সৈয়দ মুস্তফা আলি ট্রফির জন্য ব্যস্ত হার্দিকের দাদা ক্রুনাল পান্ডিয়া। বরোদা টিমের অধিনায়কত্ব করছেন ক্রুনাল। ফলে বাবার মৃত্যুর খবর পাওয়ার পর ক্রুনালকে বায়ো বাবল ভেঙে আসতে হবে।

বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সিইও শিশির হাত্তাজ্ঞাদি সংবাদ সংস্থাকে জানিয়েছেন,'হ্যাঁ, করুনাল পান্ডিয়াকে বায়ো বাবল ভাঙতে হবে। এটি তাঁর পারিবারিক শোক।' ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফে শোক প্রকাশ করা হয়। আরও পড়ুন, 'আজকের দিনের জন্যই অপেক্ষা ছিল দেশবাসীর’, করোনা ভ্যাকসিনের সূচনার ভার্চুয়াল বক্তৃতায় গর্বপ্রকাশ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির

হিমাংশু পান্ডিয়া সুরাটের একজন ব্যবসায়ী ছিলেন। ছেলে করুনালের ক্রিকেটে কোচিংয়ের জন্য বরোদাতে চলে আসেন তিনি। হার্দিকও ক্রিকেটকেই নিজে পেশা হিসেবে বেছে নেন। হার্দিক, করুনাল দু'জন আগেই জানান, তাঁদের জীবনে বাবার ভূমিকা অপরিসীম। কীভাবে তাঁদের বাবা প্রতিটি মুহূর্তে পাশে থেকে সহযোগিতা করে গেছেন, তা তাঁরা প্রায়শই বলে থাকেন। বাবার প্রয়াণের পর দু'জনই বাবার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করে টুইট করেন। ধন্যবাদ জানান।

প্রসঙ্গত, অস্ট্রেলিয়া সফরের পর বর্তমানে স্ত্রী নাতাশা স্ট্য়ানকোভিক এবং ছেলের সঙ্গে ছিলেন হার্দিক। ফলে নতুন বছর শুরুর আনন্দে হার্দিক-নাতাশাকে দেখা যায় বিরাট কোহলি (Virat Kohli) এবং অনুষ্কা শর্মার সঙ্গে নৈশভোজের টেবিলে হাজির হতে।