বৃষ্টিতে ভেস্তে গেছে ম্যাচ, আনন্দে নাচছেন বিরাট কোহলি( দেখুন ভিডিও)
বিরাট কোহলি(Photo Credit: BCCI Twitter)

গায়ানা(ওয়েস্টইন্ডিজ), ৯ আগস্ট: ওয়েস্ট ইন্ডিজে সিরিজ খেলতে গিয়েছে টিম ইন্ডিয়া। তবে প্রথম দিনের ম্যাচেই বাদ সাধল বৃষ্টি। মাত্র ১৩ ওভারেই খেলা পণ্ড হওয়াতে যখন দর্শক, খেলোয়াড় ও ক্রিকেট কর্তাদের মুখ ভার, তখন মাঠের মধ্যেই সবাইকে চমকে দিয়ে নাচতে শুরু করলেন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। প্রথমটায় অবাক হলেও প্রায় সঙ্গে সঙ্গেই কোহলির সঙ্গতে এগিয়ে এলেন ক্রিস গেইল (Chris Gayle)। দেখাদেখি সতীর্থ কেদার যাদবও (Kedar Jadhav) কোমর দোলাতে শুরু করলেন। সবমিলিয়ে খেলা দেখতে না পাওয়ার দুঃখ ভারত অধিনায়কের নাচে কিছুটা কমল বলেই বোধ হচ্ছে। আরও পড়ুন-ধোনির বড় রেকর্ড ভেঙে দিলেন পন্থ, জানেন কী রেকর্ড!

এদিকে বৃষ্টির জন্য প্রথমার্ধেই গায়ানার (Guyana) ম্যাচ বৃহস্পতিবার ভেস্তে গেলেও আগামী রবিবার সিরিজের দ্বিতীয় ম্যাচে বৃষ্টি চাইচে না কোনও পক্ষই। দ্বিতীয় ম্যাচটি হচ্ছে পোর্ট অব স্পেনে। সেদিকে তাকিয়ে দর্শক ও ভক্তকুল।এদিকে বিরাটের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে নেচে সবাইকে আনন্দ দিলেও মন খারাপের অবকাশ বিরাটেরও রয়েছে। নিজেই পরে লিখেছেন, “ক্রিকেটের জন্যে বোধ হয় সব চেয়ে দুঃখজনক বৃষ্টির জন্যে ম্যাচ না হওয়া।” তবে গায়ানার ভেস্তে যাওয়া ম্যাচে যে তিনিই একমাত্র উপরি পাওনা ছিলেন তা মনে করিয়ে দিতে ভোলেননি বিরাট ভক্তরা।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, আচমকাই রেনি ডে-র খবর পেয়ে স্কুল পড়য়া যেমন খুশিতে নাচতে শুরু করে। ঠিক একই ভঙ্গিতে মুহূর্ত যাপন করছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি। একেবারে খোশ মেজাজে নাচছেন তিনি। কীই-বা করতে পারতেন, প্রকৃতির উপরে তো আর মানুষের কোনও নিয়্ন্ত্রণ নেই। এমনিতেই বৃহস্পতিবার খেলার শুরু থেকেই বার বার বৃষ্টি শুরু হয়েছে। বৃষ্টির জন্য টস হয় দেরিতে। তার পর খেলা শুরু হলেও ৭.২ ওভার পর ফের বন্ধ রাখতে হয় খেলা। ১৩ ওভারে খেলা বন্ধ হলে আর শুরু করা সম্ভব হয়নি। ক্রিস গেলের (৩১ বলে ৪ রান) উইকেট হারিয়ে ৫৪ রান করে ওয়েস্ট ইন্ডিজ। একমাত্র উইকেটটি পেয়েছেন ভারতীয় স্পিনার কুলদীপ যাদব।