India vs Pakistan T20 World Cup: টি-টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান, ৩ মাস আগেই বিক্রি হয়ে গেল ম্যাচের সব টিকিট
India vs Pakistan (Photo Credits: ANI)

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে (ICC T20 World Cup 2022) মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান (India vs Pakistan)। এই দুই চির প্রতিদ্বন্দ্বীর ম্যাচ স্টেডিয়ামে বসে দেখার উত্তেজনায় আলাদা। তাই ভারত বনাম পাকিস্তান ম্যাচের টিকিট নিয়ে কাড়াকাড়ি পড়ে যায়। এবার ঠিক সেটাই হয়েছে। ২৩ অক্টোবর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (MCG) মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান। আর সেই ম্যাচের ৩ মাসেরও বেশি আগে সাধারণ টিকিট বিক্রি হয়ে গিয়েছে।

পর্যটন অস্ট্রেলিয়া জানিয়েছে, "এখনও পর্যন্ত আমাদের কাছে থাকা তথ্যের উপর ভিত্তি করে বলতে পারি আমরা আমাদের প্যাকেজের ৪০ শতাংশ ভারতে, ২৭ শতাংশ উত্তর আমেরিকায়, ১৮ শতাংশ অস্ট্রেলিয়ায়, ১৫ শতাংশ ব্রিটনে এবং বাকি বিশ্বে বিক্রি করেছি। মেলবোর্নের হোটেলগুলির রুম ইতিমধ্যে বুক হয়ে গিয়েছে। ভারত-পাকিস্তান ম্যাচের জন্য মেলবোর্নে প্রায় ৪৫-৫০ হাজার ভক্ত আসবেন বলে আশা করা হচ্ছে।" আরও পড়ুন: Rishabh Pant: সিডনির সমুদ্র থেকে উঠে এসে ব্যাট করতে যাচ্ছেন পন্থ (ভিডিও)

আইসিসি হসপিটালিটি প্যাকেজ-র দায়িত্ব পাওয়া সংস্থা গ্লোবাল স্পোর্টস ট্রাভেলের অ্যাশ চাওলা বলেছেন, “সাধারণ টিকিট কয়েক মিনিটের মধ্যেই বিক্রি হয়ে গিয়েছিল এবং মাত্র কয়েকটা ভিআইপি টিকিট পড়ে রয়েছে।"