India vs England 5th Test: বাতিল ভারত বনাম ইংল্যান্ড পঞ্চম টেস্ট, ২-১-এ সিরিজ জয় কোহলিদের
Indian players celebrating their win in the fourth Test (Photo credit: Twitter)

বাতিল হয়ে গেল ভারত বনাম ইংল্যান্ড শেষ তথা পঞ্চম টেস্ট (India vs England 5th Test)। আজ থেকে ম্যানচেস্টারের (Manchester) ওল্ড ট্রাফোডে এই টেস্ট শুরু হওয়ার কথা ছিল। তবে তা হচ্ছে না। করোনা সংক্রমণের কারণেই ম্যাচ বাতিল করে দেওয়া হল। ২-১ ব্যবধানে সিরিজ জিতল ভারত। ম্যাচ নিয়ে আশঙ্কার মেঘ কাটাতে বৃহস্পতিবার বিসিসিআই এবং ইসিবি দীর্ঘ আলোচনা করেছে। আলোচনার পর ইসিবি জানিয়েছে, "বিসিসিআই -র সঙ্গে আলোচনার পর আমরা নিশ্চিত করছি যে আজ থেকে শুরু হতে যাওয়া ইংল্যান্ড বনাম ভারত পঞ্চম টেস্ট বাতিল করা হবে।"

ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম তথা শেষ টেস্টের আগে ফের করোনা থাবা বসায় ভারতীয় ক্রিকেট দলে। ম্যানটেস্টারে পৌঁছানোর পর করোনা আক্রান্ত হন দলের সহকারী ফিজিওথেরাপিস্ট যোগেশ পারমার। এর ফলে বৃহস্পতিবার বিকালে টিম ইন্ডিয়ার ট্রেনিং সেশন বাতিল করা হয়েছিল। তবে, ভারতের ২১ জন ক্রিকেটারেরই করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। তাতে টিম ম্যানেজমেন্টের উদ্বেগ কাটে। আরও পড়ুন: Lionel Messi: বলিভিয়ার বিরুদ্ধে হ্যাটট্রিক, পেলেকে টপকে গেলেন লিওনেল মেসি

ANI-র টুইট: 

এর আগে লিডসে তৃতীয় টেস্ট চলাকালীন করোনা আক্রান্ত হন ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী, বোলিং কোচ ভরত অরুণ, ফিল্ডিং কোচ আর শ্রীধর ও ফিজিও নীতিন প্যাটেল। তাঁরা বর্তমানে আইসোলেশনে রয়েছেন। দুটি নেগেটিভ ফলাফল আসার পরই তাঁরা বেরিয়ে আসতে পারবেন।