India vs England 4th T20I Live Streaming: কোথায়, কখন দেখবেন চতুর্থ টি-২০ ম্যাচের সরাসরি সম্প্রচার
India vs England (Photo Credits: Twitter/ ICC)

আমেদাবাদের মোতেরায় নরেন্দ্র মোদি স্টেডিয়াম আজ সিরিজের চতুর্থ টি-২০-তে মুখোমুখি হবে ইংল্যান্ড ও ভারত (India vs England 4th T20)। ভারত তৃতীয় টি-২০ ম্যাচ হেরেছে। ইতিমধ্যেই সিরিজে ২-১ এ এগিয়ে রয়েছে ইংরেজরা। তাই আজকের ম্যাচে ইয়ন মর্গান দলে কোনও পরিবর্তন আনবে না বলেই মনে হচ্ছে। বৃহস্পতিবার মোতেরায় জিততে পারলেই সিরিজ জিতে নেবে ইংল্যান্ড। না হলে অপেক্ষা করতে হবে শেষ ম্যাচ পর্যন্ত। অন্যদিকে দলে বেশ কয়েকটি পরিবর্তন আনতে পারেন বিরাট কোহলি।

এদিকে আজকের ম্যাচে রোহিত শর্মার সামনে রয়েছে মাইল ফলক ছোঁয়ার হাতছানি। ১০৯টি টি ২০ ম্যাচে রোহিতের সংগ্রহ ২৭৮৮ রান। টি ২০ ক্রিকেটে সব চেয়ে বেশি রান করা ব্যাটসম্যানদের তালিকায় রোহিত রয়েছেন ৩ নম্বরে। আজ ৫২ রান করলেই তিনি এই তালিকায় দ্বিতীয় স্থানে উঠে আসবেন। দ্বিতীয় স্থানে রয়েছেন নিউজিল্যান্ডের ক্রিকেটার মার্টিন গাপ্টিল। ৯৯ ম্যাচ ম্যাচ তিনি করেছেন ২৮৩৯ রান। এই তালিকায় শীর্ষে রয়েছেন বিরাট কোহলি। ৮৮ ম্যাচে তিনি করেছেন ৩০৭৮ রান। আরও পড়ুন: This Day That Year: আজকের দিনেই শেষ একদিনের ম্যাচ খেলেছিলেন সচিন তেন্ডুলকর

ভারত বনাম ইংল্যান্ড চতুর্থ টি-২০ ম্যাচ কোথায় খেলা হবে?

ভারত বনাম ইংল্যান্ড চতুর্থ টি-২০ ম্যাচ মোতেরার নরেন্দ্র মোদি স্টেডিয়ামে খেলা হবে।

ভারত বনাম ইংল্যান্ড চতুর্থ টি-২০ ম্যাচ কখন শুরু হবে?

বৃহস্পতিবার, ১৮ মার্চ ভারত চতুর্থ ইংল্যান্ড চতুর্থ টেস্ট ভারতীয় সময় সন্ধে ৭টা থেকে শুরু হবে।

ভারত বনাম ইংল্যান্ড চতুর্থ টি-২০ ম্যাচের সরাসরি কভারেজ কোথায় এবং কীভাবে দেখবেন?

ভারত বনাম চতুর্থ টি-২০ ম্যাচ Star Sports network-র Star Sports 1 HD/SD, Star Sports 2 HD/SD সহ বিভিন্ন চ্যানেলে সরাসরি সম্প্রচারিত হবে।

ভারত বনাম ইংল্যান্ড চতুর্থ টি-২০ ম্যাচের অনলাইন লাইভ স্ট্রিমিং কীভাবে দেখা যাবে?

ভারত বনাম ইংল্যান্ড চতুর্থ টি-২০ ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখা যাবে Hotstar Disney ও Jio Tv তে।