India vs England 3rd ODI: আজ ভারত বনাম ইংল্যান্ড তৃতীয় ওয়ানডে ম্যাচ, দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ
India vs England (Photo Credits: Twitter)

আজ সিরিজের শেষ তথা তৃতীয় একদিনের ম্যাচে মুখোমুখি হবে ভারত ও ইংল্যান্ড (India vs England 3rd ODI)। যে দলই জিতবে সেই দলই সিরিজ পকেটে ভরবে। কারণ দুটি দলই একটি করে ম্যাচ জিতেছে। কাজেই আজকের ম্যাচ উভয় দলের কাছেই গুরুত্বপূর্ণ। দ্বিতীয় একদিনের ম্যাচে দুর্দান্ত জয় পেয়েছে জস বাটলার বাহিনী। ৩৩৭ রান করতে নেমে ৬ উইকেট হাতে থাকতেই ম্যাচ পকেটে পুরে নেয় ইংরেজরা। জনি বেয়ারস্টো এবং বেন স্টোকস ভারতীয় বোলারদের নিয়ে ছিনিমিনি খেলেছেন। ছয়ের বন্যা বয়ে যায় দ্বিতীয় ইনিংসে।

তাই বিরাট কোহলি আজকের ম্যাচে বোলিং লাইন-আপে পরিবর্তন আনতে পারেন। ওয়াশিংটন সুন্দর ও যুজবেন্দ্র চাহালকে সুযোগ দিতে পারেন অধিনায়ক বিরাট কোহলি। তৃতীয় একদিনের ম্যাচেও ইংল্যান্ডের নেতৃত্ব দেবেন জস বাটলার। কারণ, দ্বিতীয় ম্যাচের মতো এই ম্যাচেও খেলতে পারবেন না ইংল্যান্ডের অধিনায়ক ইওন মর্গ্যান। তবে এদিনের ম্যাচ খেলার জন্য ফিট স্যাম বিলিংস। আরও পড়ুন: 33 Bookies Arrested For Betting: ভারত বনাম ইংল্যান্ড দ্বিতীয় একদিনের ম্যাচে বাজি ধরে ধৃত ৩৩ বুকি

ভারতের সম্ভাব্য একাদশ: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ অধিনায়ক), শিখর ধাওয়ান, শুভমন গিল, সূর্য কুমার যাদব, হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্থ, কেএল রাহুল, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব,ক্রুণাল পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, টি নটরাজন, ভুবনেশ্বর কুমার, মহম্মদ সিরাজ, প্রসিদ্ধ কৃষ্ণ, শার্দুল ঠাকুর।

ইংল্যান্ডের সম্ভাব্য একাদশ: জস বাটলার (অধিনায়ক), মইন আলি, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, স্যাম কুরান, টম কুরান, লিয়াম লিভিংস্টোন, ম্যাট পারকিনসন, আদিল রশিদ, জেসন রয়, বেন স্টোকস, রিস টোপলে, মার্ক উড।

পরিসংখ্যান: ভারত ও ইংল্যান্ড এখনও পর্যন্ত ১০৭টি ওয়ানডে ম্যাচ খেলেছে। তার মধ্যে ভারত জিতেছে ৫৪টিতে। ইংল্যান্ড জিতেছে ৪৩টিতে। বাতিল হয়েছে ৩টি ম্যাচ। ২টি ম্যাচে কোনও ফলাফল হয়নি। ২টি ম্যাচ টাই হয়েছে।