33 Bookies Arrested For Betting: ভারত বনাম ইংল্যান্ড দ্বিতীয় একদিনের ম্যাচে বাজি ধরে ধৃত ৩৩ বুকি
India-England 2nd ODI (Photo: ANI)

ভারত বনাম ইংল্যান্ড দ্বিতীয় একদিনের ম্যাচে (India-England 2nd ODI) বাজি ধরার জন্য ৩৩ জন বুকিকে (Bookies) গ্রেপ্তার করল পুনে (Pune) পুলিশ। শুক্রবার মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ভারত-ইংল্যান্ড দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হয়। ইংল্যান্ড ৬ উইকেটে ম্যাচ জিতে নেয়। এই ম্যাচের বাজি ধরায় জড়িত থাকার অভিযোগে পিম্পরি চিঞ্চওয়াদ পুলিশ ৩৩ জন বুকিকে গ্রেপ্তার করেছে। গোপন সূত্রে পুলিশ খবর পেয়েছিল যে কয়েকজন বাইনোকুলার নিয়ে স্টেডিয়ামে হওয়া ম্যাচটি সরাসরি দেখছিল এবং একই সঙ্গে তারা বাজি র‌্যাকেটও চালাচ্ছিল।

পুলিশ একটি ফাঁদ তৈরি করে এবং অভিযুক্তরা যেখানে যেখানে লুকিয়ে ছিল সেখানে সেখানে অভিযানের জন্য তিনটি দল গঠন করা হয়েছিল। অভিযুক্তরা বাইনোকুলার এবং হাই রেজোলিউশন ক্যামেরার সাহায্যে ম্যাচ সরাসরি দেখতে স্টেডিয়ামের চারপাশে তিনটি পৃথক স্থানে লুকিয়ে ছিল। পুলিশ কমিশনার কৃষ্ণ প্রকাশ বলেন, "আমরা মধ্যপ্রদেশের ৫, হরিয়ানার ১৩, মহারাষ্ট্রের ১১, রাজস্থানে ২, গোয়ার ১ এবং উত্তরপ্রদেশের ১ জনকে গ্রেপ্তার করেছি। মূল্যবান সামগ্রী এবং নগদ উদ্ধার করেছি। ৫৪টি মোবাইল ফোন, তিনটি ল্যাপটপ, একটি ট্যাবলেট, আটটি হাই-রেজোলিউশন ক্যামেরা, বাইনোকুলার, নগদ এবং কিছু বিদেশী মুদ্রা সহ ৪৫ লাখ টাকা বাজেয়াপ্ত করা হয়েছে।" পুলিশ জানিয়েছে, অভিযানে গিয়ে আক্রমণের মুখে পড়ে পুলিশ। তবে তাদের সবাইকে গ্রেপ্তার করা হয়েছে। আরও পড়ুন: Sachin Tendulkar Tests Poitive For Covid-19: করোনাভাইরাসে আক্রান্ত সচিন তেন্ডুলকর

পুনেতে দ্বিতীয় ওয়ান ডে-তে ভারতকে ৬ উইকেটে হারিয়েছে ইংল্যান্ড। ৩৯ বল বাকি থাকতে লক্ষ্যে পৌঁছে যায় ইংরেজরা। ম্যাচ জিতে সিরিজে সমতা ফেরালেন জনি বেয়ারস্টো-বেন স্টোকসরা।