India vs Bangladesh 2nd Test 2022 Day 1 Live Streaming: ভারতের বাংলাদেশ সফরের দ্বিতীয় টেস্ট প্রথম দিন, জেনে নিন কোথায়, কখন সরাসরি বিনামূল্যে দেখবেন খেলা
India Team, Shakib Al Hasan and K L Rahul (Photo Credit: KL Rahul/ Twitter)

বাংলাদেশের বিরুদ্ধে বৃহস্পতিবার থেকে শুরু হতে চলা দ্বিতীয় টেস্ট। বৃহস্পতিবার থেকে শের-ই-বাংলা স্টেডিয়ামে ভারত চাইবে প্রথম টেস্টের নিজেদের ছন্দ ধরে রাখতে, আরও চাইবে জয় দিয়ে সফর শেষ করতে এবং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের গুরুত্বপূর্ণ ফাইনালে খেলার সুযোগ বাড়িয়ে দিতে। ১৮৮ রানে প্রথম ম্যাচ জিতে ১-০ এগিয়ে কেএল রাহুলের (KL Rahul) নেতৃত্বাধীন ভারতীয় দল। চেতেশ্বর পূজারা (Cheteswar Pujara), কুলদীপ যাদব (Kuldeep Yadav), শুভমন গিলের (Subhman Gill) মতো তারকারা এই ম্যাচে প্রথম টেস্টের মতো একই রকম পারফরম্যান্সের প্রত্যাশা থাকবে। এদিকে, বিরাট কোহলির মতো অন্য ক্রিকেটাররাও উল্লেখযোগ্য অবদান রেখে এগিয়ে যাওয়ার লক্ষ্য নিয়ে মাঠে নামবেন। ভারতের অধিনায়ক রোহিত শর্মাও (Rohit Sharma) আঙ্গুলের চোটের জন্য বাদ পড়েছেন প্রথম টেস্ট থেকেই তিনি এই টেস্টেও ফিরবেন না। পিঠের ইনজুরিতে ছিটকে যাওয়া এবাদত হোসেনের (Ebadot Hossain) পরিবর্তে তাসকিন আহমেদকে (Taskin Ahmed) দলে নেওয়া হতে পারে।

 কোথায় আয়োজিত হবে ভারতের বাংলাদেশ সফরের দ্বিতীয় টেস্ট  ম্যাচ? 

২২ ডিসেম্বর সকালে শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে, (Shere Bangla National Stadium), ঢাকাতে দ্বিতীয় টেস্ট ম্যাচে মুখোমুখি হবে ভারত-বাংলাদেশ ।

কখন থেকে শুরু হবে ভারত (India) বনাম বাংলাদেশ (Bangladesh) ম্যাচ?

ভারতীয় সময় সকাল ৯টা থেকে শুরু হবে ম্যাচ।

টিভিতে কোন চ্যানেলে দেখবেন এই ম্যাচ?

ভারতে এই ম্যাচ সরাসরি দেখা যাবে সোনি- এর স্পোর্টস চ্যানেলে (Sony Sports Network)।  সোনি-এর স্পোর্টস চ্যানেলে হিন্দি কমেন্ট্রিতে সরাসরি দেখানো হবে খেলা।

অনলাইনে সরাসরি কীভাবে দেখা যাবে এই খেলা?

বিনামূল্যে সরাসরি স্ট্রিমিং দেখতে হলে সোনি- লিভ অ্যাপে (Sony-Liv App) চলে যান।