IND W vs BAN W 3rd T20I Live Streaming: ভারত মহিলা বনাম বাংলাদেশ মহিলা তৃতীয় টি-২০, সরাসরি কোথায়, কখন, দেখবেন খেলা  (ভারত এবং বাংলাদেশ)
IND W vs BAN W (Photo Credit: Bangladesh Cricket/ Twitter)

ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ মহিলা ক্রিকেট দল। মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে বৃহস্পতিবার তৃতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশের বিপক্ষে ৩-০ ব্যবধানে সিরিজ জয় পেতে চায় ভারতীয় মহিলা ক্রিকেট দল। দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশকে ৮ রানে এবং প্রথম টি-টোয়েন্টিতে ৭ উইকেটে জয় পেয়েছে ভারত। হরমনপ্রীত কৌরের নেতৃত্বাধীন দল প্রথম দুই ম্যাচে অপরিবর্তিত ছিল, তবে সিরিজটি সামনে থাকায় তারা কিছু পরিবর্তন আনার চেষ্টা করতে পারে। বাঁহাতি পেসার অঞ্জলি সারভানিকে দলে নেওয়া হতে পারে এবং অলরাউন্ডার অমনজোত কৌর তাকে দলে নিতে পারেন। বাঁহাতি স্পিনার রাশি কানোজিয়া আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক করতে পারেন এবং অনুশা বারেড্ডির জায়গায় দলে জায়গা করে নিতে পারেন। INDW vs BANW: অঘটন রুখলেন দীপ্তি, মাত্র ৯৫ রান করেও বাংলাদেশকে হারাল ভারতীয় মহিলা দল

কবে, কোথায় আয়োজিত হবে ভারত মহিলা বনাম বাংলাদেশ মহিলা তৃতীয় টি-২০?

১৩ জুলাই ঢাকার শের-ই-বাংলা স্টেডিয়ামে (Shere Bangla National Stadium, Dhaka) তৃতীয় টি-২০ ম্যাচে মুখোমুখি হবে ভারত মহিলা ও বাংলাদেশ মহিলা।

কখন থেকে শুরু হবে ভারত মহিলা বনাম বাংলাদেশ মহিলা তৃতীয় টি-২০?

২০২৩ তৃতীয় টি-২০ ম্যাচে ভারত মহিলা বনাম বাংলাদেশ মহিলা ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ১ঃ৩০টায় এবং বাংলাদেশ সময় দুপুর ২টোয়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন ভারত মহিলা বনাম বাংলাদেশ মহিলা তৃতীয় টি-২০?

ভারত মহিলা বনাম বাংলাদেশ মহিলা তৃতীয় টি-২০ ভারতে বা বাংলাদেশে টেলিভিশনে সম্প্রচার করা হবে না।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ভারত মহিলা বনাম বাংলাদেশ মহিলা তৃতীয় টি-২০?

ভারত মহিলা বনাম বাংলাদেশ মহিলা তৃতীয় টি-২০ অনলাইনে সরাসরি সম্প্রচার করা হবে ভারতে ফ্যানকোড অ্যাপে এবং বাংলাদেশ ক্রিকেটের ইউটিউব চ্যানেলে।