IND vs WI 3rd ODI Live Streaming: ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ, তৃতীয় একদিবসীয় ম্যাচ, সরাসরি দেখবেন যেখানে
IND vs WI (Photo Credit: ICC/ Twitter)

আজ ১ আগস্ট পোর্ট অফ স্পেনের কুইন্স পার্ক ওভালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় ওয়ান ডে ম্যাচ খেলবে ভারত। শাই হোপের নেতৃত্বে বার্বাডোসে দ্বিতীয় ওয়ানডেতে ভারতকে ৬ উইকেটে হারিয়ে তিন ম্যাচের সিরিজে সমতায় ফিরেছে ওয়েস্ট ইন্ডিজ। ভারতীয় দল সে ম্যাচে অধিনায়ক রোহিত শর্মা এবং তারকা ব্যাটসম্যান বিরাট কোহলিকে বিশ্রাম দেয় এবং পরিস্থিতিতে দলের অধিনায়কত্বের দায়িত্ব নেন হার্দিক পান্ডিয়া। এই ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক অপরাজিত ৬৩ রান করেন এবং কিসি কার্টি অপরাজিত ৪৮ রান করে ওয়েস্ট ইন্ডিজকে ৩৬.৪ ওভারে ১৮২ রান তাড়া করতে সহায়তা করেন। এর আগে শার্দুল ঠাকুর তিনটি ও কুলদীপ যাদব একটি উইকেট নিয়ে ভারতের আশা জাগিয়ে তোলেন। ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেওয়ার পরে ওয়েস্ট ইন্ডিজ ৪০.৫ ওভারে ভারতকে ১৮১ রানে গুটিয়ে দেয়। শুভমন গিল ও ইশান কিষাণ উদ্বোধনী উইকেটে ৯০ রান যোগ করে ভারতকে শক্তিশালী অবস্থানে নিয়ে যান। তবে পার্টনারশিপ ভাঙার পর ইনিংসটি পুরোপুরি ভেঙ্গে যায়। গিল ৩৪ রানে এরপর ৫৫ রানে ইশান কিষাণকে আউট হন, এরপর বাকী ৯০ রানে ভারতের ১০ উইকেট পড়ে যায়। Virat Kohli Gets Gift, IND vs WI: দেখুন, ছোট্ট ভক্তের হাতে তৈরি ব্রেসলেট উপহার পেয়ে বিরাট কোহলির ভাইরাল প্রতিক্রিয়া

কবে, কোথায় আয়োজিত হবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ তৃতীয় একদিবসীয় ম্যাচ?

১ আগস্ট পোর্ট অফ স্পেনের কুইন্স পার্ক ওভালে (Queen's Park Oval, Port of Spain) তৃতীয় একদিবসীয় ম্যাচে মুখোমুখি হবে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ।

কখন থেকে শুরু হবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ তৃতীয় একদিবসীয় ম্যাচ?

ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফরের তৃতীয় একদিবসীয় ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ তৃতীয় একদিবসীয় ম্যাচ?

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ তৃতীয় একদিবসীয় ম্যাচ ভারতে টেলিভিশনে সম্প্রচার করা হবে দূরদর্শন স্পোর্টস চ্যানেলে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ তৃতীয় একদিবসীয় ম্যাচ?

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ তৃতীয় একদিবসীয় ম্যাচ অনলাইনে সরাসরি সম্প্রচার করা হবে ফ্যানকোড অ্যাপে। বিনামূল্যে দেখা যাবে জিও সিনেমাতে।