IND vs WI 2nd Test Day 3 Live Streaming:  ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট তৃতীয় দিন, সরাসরি দেখবেন যেখানে
Virat Kohli-Ravindra Jadeja (Photo Credit: ICC/ Twitter)

ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দ্বিতীয় টেস্ট ম্যাচটি শুরু হয়েছে ২০ জুলাই। কুইন্স পার্ক ওভাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে ম্যাচটি। বিরাট কোহলি ও রবীন্দ্র জাদেজা দু'জনেই প্রথম ইনিংসের শেষেই মাইলফলক গড়েন। জাদেজা তাঁর টেস্ট কেরিয়ারের ১৯তম হাফ সেঞ্চুরি করেন, তার আগে কোহলি তাঁর ২৯তম সেঞ্চুরি করেন। কোহলি যখন ২০৬ বলে ১২১ রান করে রান আউট হন, তখন তাদের পার্টনারশিপ ছিল ১৫৯ রানের। জাদেজা ১৫২ বলে ৬১ রান করে আউট হওয়ার পরও ভারতের দাপট অব্যাহত ছিল। শেষ ব্যাটসম্যান হিসেবে অশ্বিন ৭৮ বলে ৫৬ রান করেন। ফলস্বরূপ ৪৩৮ রানে অলআউট হয় সফরকারীরা। এরপর অধিনায়ক ক্রেগ ব্র্যাথওয়েট ও তেজনারিন চন্দরপল ওয়েস্ট ইন্ডিজের ইনিংস শুরু করেন। যদিও তাঁদের বিনা উইকেট খুইয়ে ক্রিজে টিকে থাকাটাই উদ্দেশ্য ছিল। কিন্তু রবীন্দ্র জাদেজার বলে আউট হয়ে যান তেজনারিন চন্দরপল রান করে। ৩৩ রানে থাকা চন্দরপলের ক্যাচ নেন অশ্বিন। ১ উইকেটে ৮৬ রান নিয়ে দিন শেষ করেছে ওয়েস্ট ইন্ডিজ। ভারতের চেয়ে ৩৫২ রানে পিছিয়ে তারা। Virat Kohli Record: ৭৬তম আন্তর্জাতিক শতকের সঙ্গে বিরাটের ঝুলিতে এল যে যে রেকর্ড

কবে, কোথায় আয়োজিত হবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট তৃতীয় দিন?

২২ জুলাই পোর্ট অফ স্পেনের কুইন্স পার্ক ওভাল স্টেডিয়ামে (Queen's Park Oval, Port of Spain) দ্বিতীয় টেস্টের তৃতীয় দিন মুখোমুখি হবে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ।

কখন থেকে শুরু হবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট তৃতীয় দিন?

ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফরের দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট তৃতীয় দিন?

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্টের তৃতীয় দিন ভারতে টেলিভিশনে সম্প্রচার করা হবে দূরদর্শন স্পোর্টস চ্যানেলে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট তৃতীয় দিন?

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্টের তৃতীয় দিন অনলাইনে সরাসরি সম্প্রচার করা হবে ফ্যানকোড অ্যাপে। বিনামূল্যে দেখা যাবে জিও সিনেমাতে।