Ind vs Aus: ঘরে ফিরছেন উমেশ যাদব, শেষ ২ টেস্টে পরিবর্ত হতে পারেন টি নটরাজন
উমেশ যাদব (Photo: ANI)

চোটের কারণে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের তৃতীয় ও চতুর্থ টেস্ট থেকে ছিটকে গেলেন পেসার উমেশ যাদব (Umesh Yadav)। তিনি ইতিমধ্যেই দেশে ফেরার বিমান ধরেছে গতরাতে। মেলবোর্নে (Melbourne) দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে কাফ মাসেলে চোট পেয়ে যন্ত্রনায় মাঠ ছাড়েন ভারতীয় পেসার উমেশ যাদব। বিসিসিআই সূত্রে জানা গেছে, ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ শুরুর আগেই উমেশ যাতে সুস্থ হয়ে যান সেই কারণে তাঁকে দেশে পাঠিয়ে দেওয়া হয়েছে।

বিসিসিআই সূত্র জানিয়েছে, উমেশের স্ক্যান রিপোর্ট এসেছে। তিনি তৃতীয় এবং চতুর্থ টেস্ট মিস করবেন। সুতরাং, তাঁকে রেখে দেওয়ার কোনও অর্থ ছিল না। উমেশ দেশে ফিরে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে যাবেন।" আরও পড়ুন: Mohammad Azharuddin's Car Met With Accident: প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনের গাড়ি দুর্ঘটনা

এখন প্রশ্ন উমেশ যাদবের পরিবর্তে দলে কাকে নেওয়া হচ্ছে? সূত্র জানিয়েছে, সীমিত ওভারের সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স দেওয়া টি নটরাজনকে টেস্ট দলে যোগ দিতে বলা হতে পারে। দেওয়া যেতে পারে। আইপিএল খেলার সময় চোট পেয়ে আগেই ছিটকে যান ইশান্ত শর্মা, ভুবনেশ্বর কুমারের মত দুই তারকা পেসার। ইতিমধ্যেই চোটের কারণে সিরিজ থেকে ছিটকে গেছেন পেসার মহম্মদ শামি, তারপর উমেশ যাদবও ছিটকে যাওয়াতে টিম ম্যানেজমেন্টের হাতে বিকল্প কম রয়েছে।