IND vs AFG 1st T20I Live Streaming: জাদরানের আফগান দলের বিপক্ষে মোহালিতে আজ রোহিতদের লড়াই; সরাসরি দেখবেন যেখানে
IND vs AFG (Photo Credits: X)

আজ ১১ই জানুয়ারী থেকে শুরু হওয়া তিন ম্যাচের দ্বিপাক্ষিক সিরিজের প্রথম টি-২০ ম্যাচে আফগানদের বিরুদ্ধে খেলতে মেন ইন ব্লু প্রস্তুত। টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর আগে টিম কম্বিনেশন এবং খেলোয়াড় বাছাইয়ের কাজ করার জন্য এই সিরিজ দু'দলের কাছেই অত্যন্ত গুরুত্বপূর্ণ। সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ২-১ ব্যবধানে সিরিজ জয়ের পর আফগানদের নেতৃত্ব দিচ্ছেন ইব্রাহিম জাদরান (Ibrahim Zadran)। সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে প্রথম ম্যাচে রহমানুল্লাহ গুরবাজ (Rahmanullah Gurbaz) তার প্রথম টি-টোয়েন্টি সেঞ্চুরি করেন, যেখানে নবীন-উল-হক (Naveen-Ul-Haq) এবং ফজলহক ফারুকি (Fazalhaq Farooqi) বোলিং বিভাগে নিজেদের প্রমাণ করেন। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে রোহিত শর্মা (Rohit Sharma) ও বিরাট কোহলির (Virat Kohli) মতো দুই অভিজ্ঞ ক্রিকেটারকে দলে জায়গা করে নিলেও আজকের ম্যাচে ব্যক্তিগত কারণে খেলবেন না বিরাট। এছাড়া সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) ও হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) চোটের কারণে দলে নেই। এর আগে পাঁচবার আফগানিস্তানের বিরুদ্ধে খেলেছে ভারত, চারবার জিতেছে মেন ইন ব্লু। সংক্ষিপ্ত ফরম্যাটে নিজেদের প্রথম জয়ের খোঁজে আফগানিস্তান। Shreyas Iyer Returns in Ranji: ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি নিতে প্রায় পাঁচ বছর পর রঞ্জিতে শ্রেয়স আইয়ার

ভারতের সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমন গিল, তিলক বর্মা, রিঙ্কু সিং, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), অক্ষর প্যাটেল, অর্শদীপ সিং, আবেশ খান, কুলদীপ যাদব/রবি বিষ্ণোই, মুকেশ কুমার।

আফগানিস্তানের সম্ভাব্য একাদশ: হজরতউল্লাহ জাজাই, রহমানউল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), ইব্রাহিম জাদরান (অধিনায়ক), নাজিবউল্লাহ জাদরান, মহম্মদ নবী, আজমতউল্লাহ ওমরজাই, মুজিব-উর-রহমান, শরাফউদ্দিন আশরাফ, কায়েস আহমেদ, নূর আহমদ/নবীন-উল-হক, ফজলহক ফারুকি।

কবে, কোথায় আয়োজিত হবে ভারত বনাম আফগানিস্তান, প্রথম টি-২০ ম্যাচ?

১১ জানুয়ারি মোহালির পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন আই এস বিন্দ্রা স্টেডিয়ামে (Punjab Cricket Association IS Bindra Stadium, Mohali) আয়োজিত হবে ভারত বনাম আফগানিস্তান, প্রথম টি-২০ ম্যাচ।

কখন থেকে শুরু হবে চেন্নাইয়িন ভারত বনাম আফগানিস্তান, প্রথম টি-২০ ম্যাচ?

ভারত বনাম আফগানিস্তান, প্রথম টি-২০ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন ভারত বনাম আফগানিস্তান, প্রথম টি-২০ ম্যাচ

সরাসরি টিভিতে ভারত বনাম আফগানিস্তান, প্রথম টি-২০ ম্যাচ ভারতে দেখবেন স্পোর্টসে-১৮ নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম আফগানিস্তান, প্রথম টি-২০ ম্যাচ

সরাসরি অনলাইনে ভারত বনাম আফগানিস্তান, প্রথম টি-২০ ম্যাচ দেখতে পাবেন জিওসিনেমা অ্যাপে।