ICC CWC Qualifier 2023 Live Streaming: শ্রীলঙ্কা বনাম আয়ারল্যান্ড, স্কটল্যান্ড বনাম ওমান, সরাসরি দেখবেন যেখানে
Sri Lanka Cricket (Photo Credit: ICC/ Twitter)

আইসিসি পুরুষ ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ বাছাইপর্ব ১৮ জুন থেকে জিম্বাবয়ে শুরু হয়েছে। প্রতিটি গ্রুপ থেকে সেরা তিন দল সুপার সিক্স পর্বে যাবে। সুপার সিক্স-এ গ্রুপ পর্বে বিপরীত গ্রুপের দলগুলোর বিপক্ষে খেলবে। গ্রুপ পর্বের সবগুলো পয়েন্টই সুপার সিক্স পর্বে নিয়ে যাওয়া হবে। ২৯ জুন থেকে শুরু হবে সুপার-সিক্স পর্ব শেষ হবে ৭ জুলাই এবং ৯ জুলাই অনুষ্ঠিত হবে ফাইনাল। ফাইনালিস্ট দুই দল ২০২৩ সালের অক্টোবর-নভেম্বরে ভারতে অনুষ্ঠেয় আইসিসি পুরুষ ক্রিকেট বিশ্বকাপে অংশগ্রহণ করবে। বাছাইপর্বে অংশ নেওয়া ১০টি দলকে দুটি গ্রুপে ভাগ করা হয়েছে। 'এ' গ্রুপে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ, নেদারল্যান্ড, জিম্বাবয়ে, নেপাল ও মার্কিন যুক্তরাষ্ট্র। 'বি' গ্রুপে রয়েছে শ্রীলঙ্কা, আয়ারল্যান্ড, স্কটল্যান্ড, ওমান ও সংযুক্ত আরব আমিরাত। Nepal Cricket: ভারতে বিশ্বকাপ খেলার স্বপ্নভঙ্গ নেপালের, ডাচদের কাছে হেরে বিদায় সন্দীপরা

ইতিমধ্যেই ওয়েস্ট ইন্ডিজ, নেদারল্যান্ড, জিম্বাবয়ে সুপার সিক্সে জায়গা করে নিয়েছে। শ্রীলঙ্কা শেষ ম্যাচে ওমানের বিপক্ষে ১০ উইকেটের দুর্দান্ত জয় লাভ করে এবং তাঁদের বিপক্ষ আয়ারল্যান্ড শেষ দুই ম্যাচে ওমান এবং স্কটল্যান্ডের কাছে হেরে বিশ্বকাপ থেকে প্রায় ছিটকে গিয়েছে। অপর ম্যাচে স্কটল্যান্ড আয়ারল্যান্ড এবং আরবকে হারিয়ে বেশ আত্মবিশ্বাসী এবং তাঁদের প্রতিপক্ষ ওমান প্রথম দিকে জয় পেলেও শ্রীলঙ্কার বিপক্ষে বড় হার দেখেছে তারা।

কখন থেকে শুরু হবে শ্রীলঙ্কা বনাম আয়ারল্যান্ড, স্কটল্যান্ড বনাম ওমান, ২০২৩ একদিবসীয় বিশ্বকাপ বাছাইপর্ব?

২০২৩ একদিবসীয় বিশ্বকাপ বাছাইপর্বে শ্রীলঙ্কা বনাম আয়ারল্যান্ড, স্কটল্যান্ড বনাম ওমান ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ১২ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন শ্রীলঙ্কা বনাম আয়ারল্যান্ড, স্কটল্যান্ড বনাম ওমান, ২০২৩ একদিবসীয় বিশ্বকাপ বাছাইপর্ব?

শ্রীলঙ্কা বনাম আয়ারল্যান্ড, স্কটল্যান্ড বনাম ওমান, ২০২৩ একদিবসীয় বিশ্বকাপ বাছাইপর্ব ভারতে টেলিভিশনে সম্প্রচার করা হবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন শ্রীলঙ্কা বনাম আয়ারল্যান্ড, স্কটল্যান্ড বনাম ওমান, ২০২৩ একদিবসীয় বিশ্বকাপ বাছাইপর্ব?

শ্রীলঙ্কা বনাম আয়ারল্যান্ড, স্কটল্যান্ড বনাম ওমান, ২০২৩ একদিবসীয় বিশ্বকাপ বাছাইপর্ব অনলাইনে সরাসরি সম্প্রচার করা হবে ডিজনি+ হটস্টার অ্যাপে।