DC vs KXIP, IPL 2020 Live Streaming: কোথায় ও কখন দেখা যাবে দিল্লি ক্যাপিটালস বনাম কিংস ইলেভেন পঞ্জাব ম্যাচের সরাসরি সম্প্রচার?
দিল্লি ক্যাপিটালস বনাম কিংস ইলেভেন পঞ্জাব ম্যাচ (Photo Credits: Instagram)

আইপিএলের (IPL 2020) দ্বিতীয় ম্যাচে আজ মুখোমুখি দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ও কিংস ইলেভেন পঞ্জাব (Kings XI Punjab)। দুটি দলই এ পর্যন্ত কোনও আইপিএল শিরোপা জিতেনি। আজ দুটি দলই জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করার জন্য মুখিয়ে থাকবে। আমিরশাহির দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে ম্যাচটি। শ্রেয়স আইয়ারের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালস দল লোকেশ রাহুলের নেতৃত্বাধীন কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে খেলতে নামবে। ভারতীয় সময় সন্ধে সাড়ে সাতটা থেকে শুরু ম্যাচ।

দিল্লি ক্যাপিটালস বনাম কিংস ইলেভেন পঞ্জাব ম্যাচের সরাসরি সম্প্রচার কোথায় দেখা যাবে ?

ম্যাচটি সরাসরি সম্প্রচারিত হবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস ১ সিলেক্ট ছাড়াও এইচডি চ্যানেলগুলিতে দেখা যাবে। এছাড়াও হিন্দি ধারাভাষ্য শোনা যাবে স্টার স্পোর্টস ১ হিন্দি, স্টার স্পোর্টস ১ হিন্দি এইচডি। আঞ্চলিক ভাষাতেও ধারাভাষ্য শোনা যাবে। স্টার স্পোর্টস ১ তামিল, স্টার স্পোর্টস ১ তেলেগু, স্টার স্পোর্টস ১ কন্নড়, স্টার স্পোর্টস ১ বাংলা চ্যানেলে।

দিল্লি ক্যাপিটালস বনাম কিংস ইলেভেন পঞ্জাব এই ম্যাচের লাইভ স্ট্রিমিং কোথায় দেখা যাবে?

লাইভ স্ট্রিমিং দেখা যাবে Disney+ Hotstar -এ।

দিল্লি ক্যাপিটালসের দলে বেশ ভালো প্রতিভার মিশ্রণ রয়েছে। তরুণ শ্রেয়স আইয়ার নেতৃত্ব দিচ্ছেন। আর আশ্বিন ও অজিঙ্কে রাহানের মধ্যে অভিজ্ঞতা রয়েছে। এই অভিজ্ঞদের কাজে লাগাতে চাইবে দল। এছাড়াও পৃথ্বী শ এবং ঋষভ পন্থ আছেন যারা যে কোনও ম্যাচের ভাগ্য বদলে দিতে পারেন। অন্যদিকে, পঞ্জাবের অধিনায়কের ভূমিকায় কেএল রাহুলকে প্রথমবার দেখা যাবে। দলটির শক্তিশালী টপ অর্ডার রয়েছে, এবং পিচ ব্যাটসম্যানদের পক্ষে থাকলে তা দিল্লি ক্যাপিটালস চাপে পড়ে যেতে পারে।