Hanuma Vihari Takes A Dig At Babul Supriyo: নামের পদবীর বানান ভুল, বাবুল সুপ্রিয়কে ধরিয়ে দিলেন হনুমা বিহারী!
Hanuma Vihari and Babul Supriyo (Photo Credits: Twitter)

সিডনি টেস্টে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পঞ্চম দিনের ম্যাচে হনুমা বিহারীর (Hanuma Vihari) ধীর গতিতে ব্যাটিং নিয়ে বিতর্কিত টুইট করেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। হ্যামস্ট্রিংয়ে চোট পান হনুমা। কঠিন হলেও রবীন্দ্র জাদেজার আঙুল ভাঙ্গায় তাঁকে ব্যাট করতে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়। চোট নিয়েও অশ্বিনকে সঙ্গে নিয়ে ম্যাচের গতি ফেরান হনুমা। তাঁর লড়াইয়ে অজিদের বিরুদ্ধে পঞ্চম দিনে ম্যাচ ড্র করে ভারত। তবে হনুমার কঠিন লড়াইকে উপেক্ষা করে বাবুল সুপ্রিয় টুইট করেন-"১০৯ বলে ৭ রান! শুনতে খুব খারাপ লাগলেও, হনুমা বিহারী কেবল ঐতিহাসিক জয় অর্জনের জন্য কোনও সম্ভাবনাই মেরে ফেলেননি, ক্রিকেটকেও মেরে ফেলেছেন। দূর দূর পর্যন্ত জয়ের কোনও আশাই নেই। এটি অপরাধমূলক।" এমনই বিতর্কিত মন্তব্য করেন তিনি। পাশাপাশি আরও লেখেন,"আমি জানি ক্রিকেটের বিষয়ে আমার বিশেষ জ্ঞান নেই।"

আজ বাবুলের মন্তব্যের জন্য বেশ মজার ছলে খোঁচা দিলেন হনুমা বিহারী। আসলে টুইট করার সময় বাবুল সুপ্রিয় হনুমার পদবীর বানান ভুল লেখেন। আজ বাবুলের টুইটে কমেন্ট করে হনুমা ভুল ধরিয়ে দেন। বাবুল হনুমার পদবীর ইংরেজি বানান লিখেছিলেন Bihari, আসলে পদবীর বানান হবে Vihari। এই ভুলটিই ভারতীয় দলের ক্রিকেটার কেন্দ্রীয় মন্ত্রীকে ধরিয়ে দিয়েছেন। আরও পড়ুন: Babul Supriyo on Hanuma Vihari: হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়া হনুমা বিহারীর ব্যাটিং নিয়ে 'অমানবিক' পোস্ট বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়র

সিডনি টেস্টের শেষ দিনে ৮ উইকেট হাতে নিয়ে ভারতের জয়ের জন্য ৩০৯ রানের প্রয়োজন ছিল। সেখানে তৃতীয় টেস্টে ১২টি চার ও ৩টি ছক্কায় ৯৭ রানের ঝোড়ো ইনিংস খেললেন ঋষভ পন্থ। পন্থের লড়াইও ছিল চোখে পড়ার মতো। ৭৭ রান করেন পূজারা। পঞ্চম দিনে ৫ উইকেটে ৩৩৪ রান করে সিডনিতে ম্যাচ ড্র করে ভারত। হনুমা বিহারী ১৬১ বলে ২৩ ও অশ্বিন ১২৮ বলে ৩৯ রানে ম্যাচ ড্র করে মাঠ ছাড়েন।