Sourav Ganguly's Health Update: রাতে ভালো ঘুমিয়েছেন, করোনা রিপোর্ট নেগেটিভ সৌরভ গঙ্গোপাধ্যায়ের
BCCI President Sourav Ganguly (Photo: Twitter)

কলকাতা, ৩ জানুয়ারি: অ্যাঞ্জিওপ্লাস্টির পর ভালো আছেন দাদা সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। রাতে তিনি ভালো ঘুমিয়েছেন। তাঁর রক্তচাপ ও পালস রেট স্বাভাবিক। হাসপাতাল সূত্রে জানা গেছে, সৌরভ গঙ্গোপাধ্যায় রাতে হালকা ডিনার করেছেন। তিনি যথেষ্ট চনমনে রয়েছেন। আজ সকালে রুটিন ইসিজি করা হয়েছে তাঁর। জানা গেছে, রাতে সৌরভ খেয়েছেন চিকেন স্টু, টোস্ট আর ফল। তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

গতকাল প্রাইমারি অ্যাঞ্জিওপ্লাস্টির (Primary Angioplasty) পর থেকেই ভালো আছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। একটি ধমনীতে অ্যাঞ্জিওপ্লাস্টি করতে হয়েছে। বসানো হয়েছে স্টেন্ট। উডল্যান্ডস হাসপাতালের চিকিৎসকরা বলেন, সৌরভের তিনটি ব্লকেজ আছে ধমনীতে। তিনটি স্টেন্ট বসাতে হবে। আপাতত একটি বসেছে। অন্য দুটি ব্লকেজ আছে। সেটি নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে আলোচনা করে। আরও পড়ুন: Kolkata: সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখে গেলেন সস্ত্রীক রাজ্যপাল জগদীপ ধনখর

চিকিৎসকরা জানিয়েছেন, ৪৮ ঘণ্টা হাসপাতালে থাকতেই হবে সৌরভককে উডল্যান্ডস হাসপাতালের চিকিৎসক আফতাব খান বলেন, সৌরভ গঙ্গোপাধ্যায়ের অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে। তিনি এখন স্থিতিশীল। তাঁকে আগামী ২৪ ঘণ্টা পর্যবেক্ষণ করা হবে। তিনি সম্পূর্ণ সচেতন। তাঁর হার্টে দুটি ব্লকেজ রয়েছে ,যার জন্য তাঁর চিকিৎসা করা হবে।"