Kolkata:  সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখে গেলেন সস্ত্রীক রাজ্যপাল জগদীপ ধনখর
হাসপাতালে সস্ত্রীক রাজ্যপাল জগদীপ ধনখর (Photo: ANI)

কলকাতা, ২ জানুয়ারি: বিসিসাআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly) দেখে গেলেন রাজ্যপাল জগদীপ ধনখর (Governor Jagdeep Dhankhar)। হাসপাতালে আসার আগে রাজভবনের সাংবাদিক বৈঠক থেকেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের আরোগ্য কামনা করেন তিনি। রাজ্যপাল বলেন, "আমি যে মুহুর্তে খবর পেয়েছি তাৎক্ষণিকভাবে আমি হাসপাতাল কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করি। তাঁকে ভালোভাবে দেখাশোনা করা হচ্ছে এবং তাঁর অবস্থার উন্নতি হচ্ছে। তিনি স্থিতিশীল। আমি নিশ্চিত তিনি সুস্থ হয়ে যাবতীয় জটিলতা কাটিয়ে ফের কাজে ফিরবেন দাদা, তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি। আমি হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি। তাঁরা আমাকে জানিয়েছেন সমস্তটা। পাশাপাশি জানিয়েছেন, সেরা চিকিৎসা দেওযা হচ্ছে তাঁকে। দেশের হয়ে যা যা কাজ করেছেন দাদা, আমরা তাঁর জন্য গর্বিত।"

প্রাইমারি অ্যাঞ্জিওপ্লাস্টির (Primary Angioplasty) পর ভালো আছেন বিসিসিআই (BCCI) প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। একটি ধমনীতে অ্যাঞ্জিওপ্লাস্টি করতে হয়েছে। বসানো হয়েছে স্টেন্ট। জানালেন উডল্যান্ডস হাসপাতালের চিকিৎসকরা। এক চিকিৎসক বলেন, সৌরভের তিনটি ব্লকেজ আছে ধমনীতে। তিনটি স্টেন্ট বসাতে হবে। আপাতত একটি বসেছে। অন্য দুটি ব্লকেজ আছে। সেটি নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে আলোচনা করে। আরও পড়ুন: Sourav Ganguly's Health Updates: অ্যাঞ্জিওপ্লাস্টির পর ভালো আছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়

চিকিৎসকরা জানিয়েছেন, অ্যাঞ্জিওপ্লাস্টির পর সৌরভকে বেডে দেওয়া হয়েছে। উনি উঠে বসছেন, কথা বলছেন। খানিক পর খাবার দেওয়া হবে। আরও ৪৮ ঘণ্টা হাসপাতালে থাকতেই হবে সৌরভককে উডল্যান্ডস হাসপাতালের চিকিৎসক আফতাব খান বলেন, সৌরভ গঙ্গোপাধ্যায়ের অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে। তিনি এখন স্থিতিশীল। তাঁকে আগামী ২৪ ঘণ্টা পর্যবেক্ষণ করা হবে। তিনি সম্পূর্ণ সচেতন। তাঁর হার্টে দুটি ব্লকেজ রয়েছে ,যার জন্য তাঁর চিকিৎসা করা হবে।"