Final, Bangladesh Premier League 2023 Live Streaming in Bangladesh: কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম সিলেট স্ট্রাইকার্স ফাইনাল, জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা
Comilla Victorians vs Sylhet Strikers BPL Final 2023 (Photo Credit: Bangladesh Cricket/ Twitter)

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (Bangladesh Premier League) ফাইনাল ম্যাচটি সিলেট স্ট্রাইকার্স (Sylhet Strikers) ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের (Comilla Victorians) মধ্যে অনুষ্ঠিত হবে। ৯টি জয় ও ৩টি পরাজয় নিয়ে দুই দলই ১৮ পয়েন্ট নিয়ে ফাইনাল ম্যাচে প্রবেশ করেছে। এই প্রতিযোগিতায় ইমরুল কায়েসের (Imrul Kayes) ভিক্টোরিয়ান দল প্রবল প্রতিপক্ষ হিসেবে উঠে এসেছে। এই মরসুমে বাংলাদেশ প্রিমিয়ার লিগে টানা তিনটি ম্যাচ হেরেছে দলটি। অন্যদিকে মাশরাফি বিন মর্তুজা (Mashrafe Mortaza) পরিচালিত স্ট্রাইকার্স প্রথম গ্রুপ হিসেবে প্রথম দুইয়ে জায়গা করে নিয়ে প্লে-অফে চলে যায়। এরপর বাংলাদেশ প্রিমিয়ার লিগের উদ্বোধনী কোয়ালিফায়ারে ভিক্টোরিয়ান্সের কাছে হেরে কিছুটা হোঁচট খায় তারা। ফাইনাল ম্যাচের আগে বাংলাদেশ প্রিমিয়ার লিগের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে ভারতীয় সময় দুপুর ৩টায়।

কবে, কোথায় আয়োজিত হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম সিলেট স্ট্রাইকার্স ফাইনাল?

১৬ ফেব্রুয়ারি, ঢাকার শের-ই-বাংলা স্টেডিয়ামে (Sher-e-Bangla National Stadium, Dhaka) কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম সিলেট স্ট্রাইকার্স ফাইনালের ম্যাচটি অনুষ্ঠিত হবে।

কখন থেকে শুরু হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম সিলেট স্ট্রাইকার্স ফাইনাল?

বাংলাদেশ প্রিমিয়ার লিগের কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম সিলেট স্ট্রাইকার্স ফাইনাল ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬ঃ৩০টায়।

জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা

বিপিএল ২০২৩ সরাসরি দেখানো হবে গাজী টিভি (Gazi TV) ও মাছরাঙা টিভিতে (Maasranga TV)। এই চ্যানেলগুলো তিন বছরের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে সফলভাবে সম্প্রচার স্বত্ব কিনেছে। বিপিএলের সরাসরি সম্প্রচারের জন্য তারা প্রায় ৮২ মিলিয়ন ডলার ব্যয় করেছে। বাংলাদেশে এই দুটি চ্যানেল ব্যবহার করে আপনার পছন্দের প্লেয়ারদের খেলা দেখতে পারবেন। আইওএস ও অ্যানড্রয়েড ডিভাইসে সরাসরি সম্প্রচারের জন্য বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা র‍্যাবিটহোলবিডি (Rabbitholebd) ব্যবহার করতে পারেন।