ENG vs WI (Photo Credit: England Cricket/ X)

আজ (১১ জুলাই) লন্ডনের লর্ডসে প্রথম টেস্টের দ্বিতীয় দিন। প্রথম দিনে টেস্টে অভিষেক করা গাস অ্যাটকিনসনের বোলিং নৈপুণ্যের পাশাপাশি জ্যাক ক্রলির শক্তিশালী ব্যাটিং প্রদর্শনের পর ক্রেইগ ব্র্যাথওয়েটের ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে শক্তিশালী সূচনা নিশ্চিত করে ইংল্যান্ড। লন্ডনের ঐতিহাসিক লর্ডস স্টেডিয়ামে মোটামুটি একপেশে খেলা দেখিয়ে বেন স্টোকসের নেতৃত্বাধীন থ্রি লায়ন্সরা ব্যাট ও বল উভয় ক্ষেত্রেই দুর্দান্ত দক্ষতার শীর্ষে প্রথম দিনের পুরোটা সময় আধিপত্য বিস্তার করেছিল। ইংল্যান্ডের অভিজ্ঞ পেসার জেমস অ্যান্ডারসনের বিদায়ী টেস্ট ম্যাচ হিসাবে ব্যাপকভাবে চর্চিত এই ম্যাচে অ্যাটকিনসন তার টেস্ট অভিষেকে ৪৫ রান দিয়ে ৭ উইকেট নিয়ে অসাধারণ স্পেল করে ওয়েস্ট ইন্ডিজকে ১২১ রানে আটকে রাখতে সহায়তা করে বেশিরভাগ লাইমলাইট চুরি করেন, যদিও দিনের শেষ উইকেট তুলে নিয়ে বিদায় বেলার প্রথম ইনিংস শেষ করেন জিমি, জ্যাক ক্রলির ৮৯ বলে ৭৬ রানের দুরন্ত ব্যাটিংয়ে স্টোকসের থ্রি লায়ন্সদের স্কোর দাঁড়ায়-১৮৯/৩। Gus Atkinson 7 Wicket Haul: এক ওভারেই তিন উইকেট! অভিষেকেই ৭ উইকেট ইংলিশ পেসার গাস অ্যাটকিনসনের

ইংল্যান্ড দলঃ জ্যাক ক্রলি, বেন ডাকেট, ওলি পোপ, জো রুট, হ্যারি ব্রুক, বেন স্টোকস (অধিনায়ক), জেমি স্মিথ, ক্রিস ওকস, গাস অ্যাটকিনসন, শোয়েব বশির, জেমস অ্যান্ডারসন, ড্যানিয়েল লরেন্স, ম্যাথু পটস, ডিলন পেনিংটন।

ওয়েস্ট ইন্ডিজ দলঃ ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), মিকাইল লুই, কার্ক ম্যাককেঞ্জি, অ্যালিক আথানাজে, কাভেম হজ, জোশুয়া দা সিলভা (উইকেটরক্ষক), জেসন হোল্ডার, কেভিন সিনক্লেয়ার, আলজারি জোসেফ, গুদাকেশ মোতি, শামার জোসেফ, তেভিন ইমল্যাচ, জেরেমিয়া লুই, জেডেন সিলস, জ্যাকারি ম্যাককেস্কি।

কবে, কোথায় আয়োজিত হবে ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ, প্রথম টেস্টের দ্বিতীয় দিন? 

১১ জুলাই লন্ডনের লর্ডসে (Lord's, London) প্রথম টেস্টের দ্বিতীয় দিন মুখোমুখি হবে ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ।

কখন থেকে শুরু হবে ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ, প্রথম টেস্টের দ্বিতীয় দিন?

ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ, প্রথম টেস্টের দ্বিতীয় দিনের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ৩ঃ৩০টেয়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ, প্রথম টেস্টের দ্বিতীয় দিন?

ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম টেস্টের দ্বিতীয় দিনের ম্যাচটি ভারতে টেলিভিশনে সম্প্রচার করা হবে সোনি স্পোর্টস নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ, প্রথম টেস্টের দ্বিতীয় দিন?

ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম টেস্টের দ্বিতীয় দিনের ম্যাচ অনলাইনে সরাসরি সম্প্রচার করা হবে সোনি-লিভ এবং ফ্যানকোড অ্যাপে।