David Warner: 'আমি বিরাট কোহলি', বলছে অজি ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের মেয়ে
ডেভিড ওয়ার্নার ও তাঁর মেয়ে (Photo Credits: Twitter / Instagram)

সিডনি, ১০ নভেম্বর: আমি বিরাট কোহলি (Virat Kohli)। অস্ট্রেলিয়ার ক্রিকটার ডেভিড ওয়ার্নারের (David Warner) মেয়ে বলছে একথা। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। অজি তারকা ডেভিড ওয়ার্নারের বড় মেয়ে ইন্ডি ওয়ার্নারের (Indi Rae Warner) একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ইন্ডি ব্যাট করছে। নিজেকে বিরাট কোহলি বলে দাবি করছে। বাড়ির বারান্দায় খেলার সময় ইন্ডি বারবার বলছে, আমি বিরাট কোহলি। আমি রেডি। ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার ( Candice Warner) মেয়ের সেই ভিডিও আপলোড করেছেন টুইটারে। ক্যান্ডিস সেই ভিডিও-র নীচে লিখেছেন, আমার ছোট্ট মেয়েটা ভারতে অনেকটা সময় কাটিয়ে ফেলেছে। তাই ও বিরাট কোহলির মতো হতে চায়। যদিও এর আগে ডেভিড ওয়ার্নার মেয়ের আরেকটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। মজার ব্যাপার, সেখানে আবার তাঁর মেয়ে ডেভিড ওয়ার্নারের মতো হতে চায় বলে জানিয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ওয়ার্নারের মেয়ের ক্যাচ ধরছেন ক্যান্ডিস। ওয়ার্নার পরিবারের প্রত্যেকেই যে ক্রিকেটে মজে থাকেন এই ভিডিও যেন তারই প্রমাণ। অবসর সময়েও ওয়ার্নার ও তাঁর স্ত্রী-মেয়ের বিনোদনের মাধ্যম হল ক্রিকেট।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL) সানরাইজার্স হায়দরাবাদের (SRH) হয়ে খেলতে এসে ডেভিড ওয়ার্নার তাঁর পরিবারের সঙ্গে ভারতে বেশ ভালো সময় কাটিয়েছিলেন। তাঁর মেয়েদের দলের অন্য ক্রিকেটাররা খুবই পছন্দ করেন। ভারতের অনেক ক্রিকেটারকেই ওয়ার্নারের মেয়েরা চেনে। রয়্যাল চ্যালেঞ্জার বেঙ্গালুরুর (আরসিবি) -র হয়ে খেলা বিরাট কোহলিও সেই তালিকায় রয়েছে। ভারতীয় ক্রিকেট ও তারকাদের সঙ্গেও ওয়ার্নার পরিচিত ভালভাবেই। তাই ভারতীয় ক্রিকেটারদের প্রতি তাঁর পরিবারের ভাল লাগাও স্বাভাবিক ব্যাপার। আরও পড়ুন: Rohit Sharma: 'বড় ছয় মারার জন্য বড় শরীর বা পেশিশক্তির প্রয়োজন হয় না', কেন একথা বললেন রোহিত শর্মা?

ডেভিড ওয়ার্নার এবং বিরাট কোহলি দু'জনেই বর্তমানে আন্তর্জাতিক ক্রিকেটের শীর্ষ দুই ব্যাটসম্যান। আইপিএল হোক বা আন্তর্জাতিক ক্রিকেট, ডেভিড ওয়ার্নার মানেই বিধ্বংসী ব্যাটিং। গতবারও আইপিএলে তিনি ছিলেন সর্বোচ্চ রান সংগ্রহকারী। আইপিএল সিজন ১২ তে ওয়ার্নার ১২ ম্যাচে ৬৯২ রান করেছিলেন। গড় ৬৯.২০, আর স্ট্রাইকরেট ১৪৩.৮৬। সম্প্রতি ঘরের মাঠে টি-২০ সিরিজে পাকিস্তানকে ২-০ তে হারিয়েছে অস্ট্রেলিয়া। এই সিরিজেও জ্বলে উঠেছিলেন ডেভি