IPL 2021: চেন্নাই সুপার কিংস শিবিরে করোনা হানার খবর মিথ্যে: রিপোর্ট
সিএসকে (Photo Credits: IANS)

কলকাতা নাইট রাইডার্সের (KKR) ২ ক্রিকেটারের করোনা আক্রান্তের (COVID19) খবর আসে আজই। যার জেরে বাতিল হয় আজকের কেকেআর  (KKR)বনাম আরসিবি (RCB) ম্যাচ। এরপর খবর আসে, করোনা হানা দিয়েছে সিএসকের শিবিরেও। চেন্নাই সুপার কিংসের (CSK)  সিইও কাশী বিশ্বনাথন জানান, বোলিং কোচ এল বালাজি এবং একজন বাস কর্মী কোভিড আক্রান্ত হয়েছেন। এনডিটিভির খবর অনুযায়ী, বিসিসিআই জানায়, করোনা নিয়ে 'মিথ্যে পজিটিভ'-র খবর ছড়ানো হচ্ছে। তাদের আরও বক্তব্য, রবিবার চেন্নাইয়ের বোলিং কোচ, একজন বাস কর্মী কোভিড আক্রান্ত হয়েছিলেন। সোমবার তাদের নেগেটিভ রিপোর্ট আসে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত চারদিনে করোনায় আক্রান্ত হয়েছেন কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার- বরুণ চক্রবর্তী (Varun Chakavarthy) ও সন্দীপ ওয়ারিয়র (Sandeep Warrier)। বাকি দলগুলি থেকে করোনা আক্রান্তের খবর আসেনি। আরও জানা গেছে, মঙ্গলবার দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামের কয়েকজন গ্রাউন্ড ম্যান করোনা আক্রান্ত। মঙ্গলবার এখানেই হওয়ার কথা ছিল মুম্বই ইন্ডিয়ান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচ। তবে ডিডিসিএ কর্তৃপক্ষ জানায়, তাদের কেউই সেদিনের ম্যাচে অংশগ্রহণ করবে না। আরও পড়ুন, করোনায় আক্রান্ত কেকেআরের ২ ক্রিকেটার, অনিশ্চিত আরসিবি ম্যাচ

গত ২১ এপ্রিল কেকেআর বনাম সিএসকে শেষ ম্যাচে মুখোমুখি হয়। ২৯ এপ্রিল দিল্লির সঙ্গে শেষ ম্যাচে অংশগ্রহণ করে কেকেআর। আইপিএল কর্তৃপক্ষের নিয়ম অনুযায়ী, করোনা আক্রান্ত ব্যক্তিদের কাছাকাছি যারা এসেছিলেলন তাদের ৬ দিনের জন্য কোয়ারেন্টাইন করা হচ্ছে। ৩ বার কোভিড টেস্ট করানো হচ্ছে, নেগেটিভ আসলে তবেই ছাড় দেওয়া হচ্ছে।